খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

বিএনপির মিছিলে যাওয়ায় ছেলেকে না পেয়ে বাবাকে পেটালো প্রতিপক্ষ!

কালীগঞ্জ প্রতিনিধি

ছেলেকে না পেয়ে বাবাকে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দিবাগত রাত ১১টা সময় কালীগঞ্জ উপজেলা রায়গ্রাম ইউনিয়নের বনখিদ্দা গ্রামে। আহত ব্যক্তির নাম নওশের আলী। সে ওই গ্রামের মৃত হেমায়েত আলী মন্ডলের ছেলে।

হাসপাতালে চিকিৎসাধীন আহত নওশের আলী জানান, ২৬ মার্চ আমার ছেলে সোহেল বিএনপির মিছিলে যায়। এ ঘটনায় স্থানীয় ইউপি মেম্বার ও আওয়ামীলীগ নেতা ইকবাল হোসেন কয়েক দফায় দেখে নেওয়ার হুমকি দেয়। এরপর মঙ্গলবার দিবাগত রাতে মেম্বারসহ ১০ থেকে ১২ জন লাঠি ও রড নিয়ে আমাদের বাড়িতে এসে আমার ছেলেকে খুঁজতে থাকে। এসময় ছেলে বাড়ি না থাকায় আমাকে লোহার রড দিয়ে বেধড়ক পিটিয়ে জখম করে।

এঘটনায় অভিযুক্ত মেম্বার ইকবাল হোসেন জানান, সম্প্রতি নওশের আলীর ছেলে সোহেল হোসেন মিছিলে গিয়ে আওয়ামীলীগ ও দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে অকথ্য ভাষায় কথা বলে। যে কারনে ক্ষুদ্ধ কর্মীরা হয়তো কেউ সোহেলকে খুঁজতে যেতে পারে তবে তার বাবার মারার বিষয়টি আমার জানা নেই।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার এসএম আহসান হাবিব জানান, দু’পায়ে জখম নিয়ে নওশের নামে এক রোগী এসেছিল। তবে তার পা ভেঙ্গেছে কিনা এক্স-রে ছাড়া বলা যাচ্ছে না। তবে শারীরিকভাবে সে সুস্থ্ আছে বলে যোগ করেন এই চিকিৎসক।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!