খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

বিএনপির বিভাগীয় সমাবেশ সফলে প্রস্তুতি সভা ও লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিবেদক 

আগামী ৪ ফেব্রুয়ারি খুলনায় বিএনপির বিভাগীয় সমাবেশ সফল করতে প্রস্তুতি সভা ও লিফলেট বিতরণ করা হয়েছে। বুধবার (১ ফেব্রুয়ারি) বিএনপি ও স্বেচ্ছাসেবক দল এসব কর্মসূচি পালন করেছে।

বিএনপি : ৪ ফেব্রুয়ারী খুলনায় বিএনপির বিভাগীয় সমাবেশ সফল করতে জেলার বিভিন্ন উপজেলার গুরুত্বপূর্ণ জনবহুল স্থানে লিফলেট বিতরণ করা হয়েছে। বুধবার (১ ফেব্রুয়ারি) বটিয়াঘাটা উপজেলার মোহাম্মদ নগর, ডুমুরিয়া উপজেলার চুকনগর ও আঠারো মাইল এবং রূপসা উপজেলার সেনের বাজার ও পূর্ব রূপসা বাস স্ট্যান্ড এলাকায় লিফলেট বিতরণ করা হয়।

লিফলেট বিতরণকালে অনুষ্ঠিত পথসভায় বিএনপির তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল বলেন,সরকারের পতন না ঘটা পর্যন্ত জনগনকে সাথে নিয়ে রাজপথ দখলে রাখবে বিএনপি। ভোটের নামে প্রহসনের দায়ে দেশের মানুষ এদেরকে বহু আগেই লাল কার্ড দেখিয়েছে। আন্তর্জাতিক পরিমন্ডলেও তারা মিত্রহীন। লুটেরা সরকার সকল নিয়ম নীতি ভেঙ্গে দফায় দফায় বিদ্যুতের দাম বাড়াচ্ছে। বাজার থেকে এলপিজি সিলিন্ডার গায়েব। নিত্য প্রয়োজনীয় প্রতিটি পণ্য সিন্ডিকেটের খপ্পরে। ডলার সংকটে ভোগ্যপণ্য আমদানি করতে না পারায় আসন্ন রমজানে দেশে দূর্বিসহ পরিস্থিতি তৈরি হবে। এই জুলুমবাজ সরকারের পতন ছাড়া দেশ ও জনগনকে বাঁচানোর কোন পথ খোলা নেই।

কর্মসূচি সমূহে জেলা বিএনপির আহবায়ক আমীর এজাজ খান, সিনিয়র যুগ্ম আহবায়ক আবু হোসেন বাবু, খান জুলফিকার আলি জুলু, মোস্তফা উল বারী লাভলু, মোল্লা মোশারফ হোসেন মফিজ, এনামুল হক সজল, মোঃ আতাউর রহমান রনু, আব্দুল মান্নান মিস্ত্রি, গোলাম মোস্তফা তুহিন, মোল্লা কবির হোসেন, খায়রুল ইসলাম খান জনি, খন্দকার ফারুক হোসেন, নাজমুস সাকিব পিন্টু, সেখ সরোয়ার হোসেন, সেখ হাফিজুর রহমান, গাজী আব্দুল হালিম, সরদার আব্দুল মালেক, সেখ শাহিনুর
রহমান, হাবিবুর রহমান হবি, মশিউর রহমান লিটন, আমিনুর রহমান, মোল্লা সাইফুর রহমান, জাভেদ মল্লিক, শেখ আলী আসগর, আরিফুর রহমান, বিকাশ মিত্র, আব্দুস ছালাম, আবু সাঈদ সহ স্থানীয় বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের
নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

স্বেচ্ছাসেবক দল : খুলনা মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি একরামুল হক হেলালের সভাপতিত্বে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। বুধবার (০১ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় কেডি ঘোষ রোডস্থ খুলনা বিএনপি দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি, বিদ্যুৎ এবং নিত্যপণ্যের দাম কমানোসহ ১০ দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে আগামী ৪ ফেব্রুয়ারি খুলনায় বিএনপির বিভাগীয় সমাবেশ সফল করতে খুলনা মহানগর স্বেচ্ছাসেবক দলের এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপির খুলনা ভিাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু বলেছেন, বিএনপি যেকোন মুর্হুতে ক্ষমতায় আসবে। গণগ্রেফতার হুমকি ধামকি দিয়ে বিএনপির চলমান গনতান্ত্রিক আন্দোলন রোখা যাবে না। সময় যতই অল্প হোক-নির্যাতন যতই তীব্র হোক ৪ ফেব্রুয়ারির খুলনা বিভাগীয় সমাবেশ সফল হবেই।

খুলনা বিএনপির ঘাটি উল্লেখ করে জয়ন্ত কুমার কুন্ডু বলেন, কখনো কোন অপশক্তির কাছে বিএনপি মাথা নত করেনি। আগামীতেও কোন কর্তৃত্ববাদীর কাছে মাথা নত করবে না। আন্দোলনের মাধ্যমেই সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,কেন্দ্রীয় সহ প্রচার সম্পাদক শামীমুর রহমান শামীম,বিএনপি জাতীয় নির্বাহি কমিটির সদস্য ও খুলনা মহানগর বিএনরি আহবায়ক এ্যাড.শফিকুল আলম মনা, বিএনপি জাতীয় নির্বাহি কমিটির সদস্য শেখ মুজিবর রহমান। সভা পরিচালনা করেন নগর স্বেচ্ছাসেবক দল সাধারণ সম্পাদক ফারুক হিলটন। খবর বিজ্ঞপ্তি।

খুলনা গেজেট/এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!