খুলনা, বাংলাদেশ | ২৫ বৈশাখ, ১৪৩১ | ৮ মে, ২০২৪

Breaking News

  জিম্বাবুয়েকে ৯ রানে হারিয়ে টি-টোয়েন্টি সিরিজ নিশ্চিত করলো বাংলাদেশ
  হজ ভিসা ইস্যুর মেয়াদ ১১ মে পর্যন্ত বৃদ্ধি সৌদি হজ ও ওমরাহ মন্ত্রণালয়ের : হাব
  টাঙ্গাইলের কা‌লিহাতী‌তে কাভার্ডভ্যান-ট্রা‌ক সংঘ‌র্ষে চালক নিহত

বাবার মৃত্যুতে টাইগারদের ব্যাটিং উপদেস্টার দায়িত্ব ছাড়লেন ম্যাকমিলান

ক্রীড়া প্রতিবেদক

পারিবারিক কারণে বাংলাদেশ ক্রিকেটে যুক্ত হতে পারছেন না নিউ জিল্যান্ডের সাবেক ক্রিকেটার ক্রেইগ ম্যাকমিলান। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ম্যাকমিলানকে শ্রীলঙ্কা সফরের ব্যাটিং পরামর্শ হিসেবে নিয়োগ দিয়েছিল। জানা গেছে, বাবার মৃত্যুতে বর্তমান অবস্থায় দায়িত্ব গ্রহণ করতে পারছেন না ম্যাকমিলান।

বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দীন চৌধুরী বলেন,‘ক্রেইগ আমাদের কাছে জানিয়েছে যে, তার বাবা সম্প্রতি মারা গেছেন এবং তাই দুঃখের এই মুহুর্তে আসন্ন সফরের জন্য জাতীয় দলের ব্যাটিং পরামর্শকের অবস্থান নেওয়া তাঁর পক্ষে সম্ভব হবে না। আমরা তার পরিস্থিতি পুরোপুরি বুঝতে পারছি। কঠিন এ সময়ে আমাদের সহানুভূতি ক্রেইগ এবং তার পরিবারের সাথে রয়েছে।’

দক্ষিণ আফ্রিকার নীল ম্যাকেঞ্জির জায়গায় গত ২৫ আগস্ট স্থলাভিষিক্ত হয়েছিলেন ম্যাকমিলান। পারিবারিক কারণে দুই বছর দায়িত্ব পালনের পর সরে যান ম্যাকেঞ্জি। এরপর বিসিবি ম্যাকমিলানকে বাংলাদেশের কোচিং প্যানেলে যুক্ত করে।

এক দশকের বেশি সময় নিউ জিল্যান্ডের হয়ে আন্তর্জাতিক ক্রিকেট খেলেছেন ম্যাকমিলান। তিন ফরম্যাট মিলিয়ে ৮০০০ এর উপরে রান করেছেন। খেলোয়াড়ী জীবনের পর ম্যাকমিলান কোচিং পেশায় যুক্ত হন। ২০১৪-১৫ মৌসুমে জাতীয় দলের ব্যাটিং ও ফিল্ডিং কোচের দায়িত্ব পালন করেছেন। এছাড়া বিভিন্ন সময়ে ক্যানটারবেরি, মিডলসেক্স ও আইপিএলে কিংস ইলাভেন পাঞ্জাবের কোচের দায়িত্বে ছিলেন।

খুলনা গেজেট/এএমআর




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!