খুলনা, বাংলাদেশ | ২৪ বৈশাখ, ১৪৩১ | ৭ মে, ২০২৪

Breaking News

  তৃতীয় টি-টুয়েন্টি : বাংলাদেশের দেয়া ১৬৬ টার্গেটে ব্যাট করছে জিম্বাবুয়ে
  হজ ভিসা ইস্যুর মেয়াদ ১১ মে পর্যন্ত বৃদ্ধি সৌদি হজ ও ওমরাহ মন্ত্রণালয়ের : হাব
  টাঙ্গাইলের কা‌লিহাতী‌তে কাভার্ডভ্যান-ট্রা‌ক সংঘ‌র্ষে চালক নিহত

বাগেরহাট থেকে যশোরে যেয়ে ডাকাতির প্রস্তুতিকালে পিকআপসহ আটক ৫

নিজস্ব প্রতিবেদক, যশোর

বাগেরহাট থেকে যশোরে এসে ডাকাতির প্রস্তুতিকালে পাঁচ ডাকাতকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি পিকআপ, তিনটি হাসুয়া, একটি ছোরা, চারটি লোহার পাইপ, চাকু, টর্চলাইট ও দড়ি উদ্ধার করা হয়েছে। মঙ্গলবাব ভোর ৪টার দিকে সদর উপজেলার চুড়ামনকাটি দোগাছিয়া বাদামতলা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, বাগেরহাটের ফকিরহাট উপজেলার মাছকাটা গ্রামের এনামুল বয়াতি (২৫), ইকরামুল বয়াতি (২০), একই জেলার মোড়েলগঞ্জ উপজেলার শনিরজোর গ্রামের মেহেদী হাওলাদার (২২), শরণখোলা উপজেলার খুন্তাকাটা গ্রামের নাইম সরদার (২২) ও রামপাল উপজেলার কাটাখালি গ্রামের সবুজ (২২)।

এ বিষয়ে কোতোয়ালি থানার এসআই আসম মনিরুজ্জামান বলেন, পুলিশের কাছে খবর আসে আন্ত:জেলা ডাকাত দল খুলনা থেকে পিকআপ নিয়ে যশোরের বাদামতলায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এসময় পুলিশের দুটি টিম এসআই মনিরুজ্জামান ও এএসআই মিরাজ ওই ডাকাত দলকে আটক করেন। ডাকাতির কাজে ব্যবহৃত পিকআপসহ বিভিন্ন সরঞ্জামাদি পুলিশ উদ্ধার করে। এ ঘটনায় কোতোয়ালি থানায় ডাকাতি মামলা হয়েছে।

আটক ডাকাত দলের সদস্যরা যশোরসহ বিভিন্ন স্থানে ডাকাতি করতো, তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে জানান এসআই মনিরুজ্জামান।

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!