খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
  মানিকগঞ্জের গোলড়া বাসস্ট্যান্ড এলাকায় গাড়িচাপায় দুই সবজি বিক্রেতা নিহত
  গাজীপুরের শ্রীপুরের একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

বাগেরহাটে বেকারি-মিষ্টির কারখানায় র‌্যাবের অভিযান, ৭৫ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাটে বেকারি ও মিস্টি তৈরির কারখানায় অস্বাস্থ্যকর পরিবেশ ও বিএসটিআইয়ের ভুয়া লোগো ব্যবহারের অপরাধে দুটি প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সোমবার (০৭ সেপ্টেম্বর) দুপুরে বাগেরহাট শহরের নাগেরবাজার এলাকায় বাগেরহাট জেলা প্রশাসনের সহকারি কমিশনার রিফাত নূর মৌসুমী ভ্রাম্যমান আদালতের বিচারক হিসেবে এই জরিমানার আদেশ প্রদান করেন।

এসময়, অস্বাস্থ্যকর পরিবেশ, বিএসটিআইয়ের ভুয়া লোগো ব্যবহারের অপরাধে সুমন বেকারির মালিক রমেশ সাহাকে ৭০ হাজার এবং অস্বাস্থ্যকর পরিবেশের জন্য সাতক্ষিরা ঘোষ ডেয়ারীর জয়দেব ঘোষকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। র‌্যাব-৬ এর নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। এসময়, বিএসটিআই খুলনার ফিল্ড অফিসার মোঃ রাকিবুল হাসান উপস্থিত ছিলেন।

র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার লে. মোঃ নাজিউর বলেন, অস্বাস্থ্যকর খাদ্যপন্য তৈরির অভিযোগে দুটি প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করা হয়। অস্বাস্থ্যকর পরিবেশ, বিএসটিআইয়ের অনুমতি ছাড়াই লোগো ব্যবহারসহ নানা অপরাধে দুটি প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে। স্বাস্থ্যকর খাদ্যপন্য নিশ্চিতের জন্য র‌্যাবের এই অভিযান অব্যাহত থাকবে।

বাগেরহাট জেলা প্রশাসনের সহকারি কমিশনার ও ভ্রাম্যমান আদালতের বিচারক রিফাত নূর মৌসুমী বলেন, করোনাকালীন সময়ে স্বাস্থ্যকর খাবার নিশ্চিত করতে জেলা প্রশাসন অভিযান পরিচালনা করে আসছে। এই ধারাবাহিকতায় র‌্যাবের সহযোগিতায় অভিযান চালিয়ে অস্বাস্থ্যকর পরিবেশ, অনুমোদন ছাড়া বিএসটিআইয়ের লোগো ব্যবহারের অপরাধে দুটি প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় জেলা প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

 

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!