খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

বাগেরহাটে বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হেসেন আর নেই

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

শরণখোলা উপজেলার সাউথখালী ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো: মোজাম্মেল হোসেন আর নেই (ইন্না লিল্লাহ—–রাজিউন)। মঙ্গলবার (০৭ মার্চ) দুপুরে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর।

তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়ে, আত্মীয় স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান শেষে তাফালবাড়ি কলেজিয়েট স্কুল মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবর স্থানে দাফন করার কথা রয়েছে বলে জানাগেছে।

মঙ্গলবার (৭ মার্চ) সকালে হঠাৎ অসুস্থ্য হয়ে পড়েন অসতিপর এই জনপ্রতিনিধি। তখন পরিবারের সদস্যরা তাকে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে তাকে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

বর্ষীয়ান এই রাজনীতিবিদ বাগেরহাট জেলা আওয়ামী লীগের সদস্য, শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, মুক্তিযুদ্ধকালীন ভারতের নৈহাটি ক্যাম্পের ইনচার্জ ছিলেন।

এদিকে বর্ষীয়ান এই রাজনীতিবিদ ও আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মো: মোজাম্মেল হোসেনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন, শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজমল হোসেন মুক্তা, সাধারণ সম্পাদক আছাদুজ্জামান মিলনসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজমল হোসেন মুক্তা বলেন, সাউথখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো: মোজাম্মেল হোসেন একজন প্রজ্ঞাবান রাজনীতিবিদ ছিলেন। তার মৃত্যুতে আমরা রাজনৈতিক সহকর্মীরা শোক প্রকাশ করছি। মরহুমের পরিবারের প্রতি শোক ও সমবেদনা জানাচ্ছি।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!