খুলনা, বাংলাদেশ | ২৯ বৈশাখ, ১৪৩১ | ১২ মে, ২০২৪

Breaking News

  সারা দেশে এসএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ; এসএসসিতে গড় পাসের হার ৮৩.০৪ শতাংশ, পাসের হারে শীর্ষে যশোর, সর্বনিম্ন সিলেট বোর্ড
  রাজশাহী বিশ্ববিদ্যালয়ে রাতভর ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ৩
ঈদুল আযহা উপলক্ষে পুলিশের সচেতনতা র‌্যালি

বাগেরহাটে পুলিশী নিরাপত্তা জোরদার

বাগেরহাট প্রতিনিধি

ঈদুল আযহা উপলক্ষে বাগেরহাট জেলা পুলিশের সচেতনতামূলক র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। এছাড়া বাগেরহাট জেলার সর্বত্র নিরাপত্তা জোরদার ও পুলিশের টহল বৃদ্ধি করা হয়েছে।

বুধবার দুপুরে বাগেরহাট পুলিশ সুপারের কার্যালয়ের সামনে থেকে র‌্যালীটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় পুলিশ সুপারের কার্যালয়ের সামনে এসে শেষ হয়। র‌্যালীতে শতাধিক মটর সাইকেল ও পুলিশ ভ্যান সহযোগে পুলিশ সদস্যরা অংশ নেয়। পরে গণমাধ্যমকর্মীদের উদ্দেশ্যে ঈদুল আযহা উপলক্ষে বিশেষ নিরাপত্তা ও মাদক নির্মূল বিষয়ে প্রেস ব্রিফিং করেন পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার শাফিন মাহমুদ, বাগেরহাট সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন, বাগেরহাট ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আহাদ উদ্দিন হায়দারসহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় বলেন, ঈদুল আযহা উপলক্ষে জেলার মানুষের জান মালের নিরাপত্তা দিতে পুলিশের টহল বৃদ্ধি করা হয়েছে। উৎসব উপলক্ষে জাল টাকা ও মাদকের ছড়াছড়ি না হয় সেজন্য আমাদের অভিযান অব্যাহত রয়েছে। এছাড়াও পশুর হাট চলাকালীন জাল টাকা শনাক্তকরণ ও অপ্রিতিকর অঘটনা এড়াতে পুলিশ মোতায়েন থাকবে। সর্বপরী ঈদুল আযহায় মানুষের চলাচল নির্বিঘ্ন ও করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।

 

খুলনা গেজেট / এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!