খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  হেলিকপ্টার দূর্ঘটনায় নিঁখোজ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহীম রাইসি
  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা

বাগেরহাটে দুটি উপজেলায় উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ শুরু

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাটের দুই উপজেলায় উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ শুরু হয়েছে। বুধবার (০৮ মে) সকাল থেকে বৃষ্টি উপেক্ষা করে কেন্দ্রে আসা শুরু করেছেন। পছন্দের প্রার্থীদের ভোট দিচ্ছেন ভোটাররা। রাজনৈতিক দলীয় প্রতিক ছাড়া নির্বাচন ভোটারদের মাঝে উৎসবের আমেজ লক্ষ করা গেছে।

সকাল থেকে কচুয়া উপজেলার গোয়াল মাঠ রসিকলাল কেন্দ্রসহ বেশ কিছু কেন্দ্রে ভোটারদের দীর্ঘলাইন লক্ষ্য করা গেছে।

নির্বাচন অফিসের তথ্য অনুযায়ী, কচুয়া উপজেলায় চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রতিদ্বন্দীতা করছেন। অপরদিকে রামপাল উপজেলায় চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন লড়ছেন।

দু’টি উপজেলার ১৭টি ইউনিয়নে ৭৯টি কেন্দ্রে, ৫৬৯ টি বুথে মোট ২লাখ ২৭ হাজার ৯ শত ৯৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

এছাড়া সুষ্ঠভাবে ভোট গ্রহণের জন্য প্রতিটি কেন্দ্রে প্রিজাইডিং অফিসার, সহকারি প্রিজাইডিং অফিসারের পাশাপাশি ১৪ জন আনসার ও ৪ জন পুলিশ সদস্য দায়িত্ব পালন করছেন। দুটি উপজেলায় ২১ জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট, ৪ প্লাটুন বিজিবি, র‌্যাবের ৪টি টিম ও ডিবির সদস্যরা দায়িত্ব পালন করছেন।

জেলা নির্বাচন কর্মকর্তা ও উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা সেক মোহাম্মদ জালাল উদ্দীন বলেন, বাগেরহাটের দুটি উপজেলার ৭৯ টি কেন্দ্রে সুষ্ঠুভাবে ভোট শুরু হয়েছে।আমরা বিভিন্ন স্থানে ঘুরেছি। কোথাও কোন বিশৃঙ্খলার খবর নাই।আশা করি সুষ্ঠুভাবে ভোটগ্রহণ সম্পন্ন হবে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!