খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  চুয়েটে শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু
  বন্ধের বিষয়ে সিদ্ধান্ত পুনর্বিবেচনায় আজ জরুরী সিন্ডিকেট সভা আহ্বান

সড়ক দুর্ঘটনায় ডা: কাদের গুরুতর আহত

নিজস্ব প্রতিবেদক ও ফুলতলা প্রতিনিধি

ফুলতলায় ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে খুমেক হাসপাতালের চিকিৎসক আ: কাদের গুরুতর আহত হয়েছেন। সোমবার দুপুর সাড়ে ১২ টার দিকে ফুলতলা উপজেলার দামোদর হাই স্কুলের সামনে এ দুর্ঘটনা ঘটে। আহত চিকিৎসক খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইিউতে রয়েছেন। তিনি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের অর্থোপেডিক্স বিভাগের সহকারী অধ্যাপক হি‌সে‌বে কর্মরত রয়েছেন।

খুলনা মেডিকেল কলেজের ভাইস প্রিন্সিপাল ও অর্থ‌োপেডিক্স বিভাগের বিভাগীয় প্রধান ডা: মেহেদী নেওয়াজ বলেন, সকালে চিকিৎসক কাদের নড়াইলের উদ্দেশ্যে খুলনা ত্যাগ করেন। তিনি নিজেই গাড়ি চালিয়ে নড়াইলে যাচ্ছিলেন। দুপুর সাড়ে ১২ টার দিকে তার গাড়ি ফুলতলা উপজেলার দামোদর হাইস্কুলের সামনে পৌছালে বিপরীত দিক থেকে আসা আফিল ব্রিকসের ইট বোঝাই একটি ট্রাক সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক আ: কাদেরের গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়। পরে অবস্থার আরও অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও পরবর্তীতে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

তিনি আরও বলেন, দুর্ঘটনায় ডা. কদেরের মস্তিষ্কে রক্ত ক্ষরণ হয়েছে। তার মুখের ডানপাশের হাড় ও ডান হাতের হাড় ভেঙ্গে গেছে। তার অবস্থা খুবই আশঙ্কাজনক।

ফুলতলা থানার অফিসার ইনচার্জ মো: ইলিযাছ তালুকদার বলেন, আহত ব্যক্তি নিজেই গাড়ি চালিয়ে যশোরমুখী যাচ্ছিলেন। দামোদর হাইস্কুলের সামনে তিনি পৌছালে বিপরীত দিক থেকে একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে গাড়ি রেখে ট্রাকের ড্রাইভার পালিয়ে যায়। পরবর্তীতে ক্ষতিগ্রস্থ গাড়ি দু’টিকে হাইওয়ে পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

খুলনা গেজেট/এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!