খুলনা, বাংলাদেশ | ২২ বৈশাখ, ১৪৩১ | ৫ মে, ২০২৪

Breaking News

  আজ খুলছে সব স্কুল-কলেজ
  রাতভর জ্বলছে সুন্দরবন, দেড় কি.মি. এলাকাজুড়ে আগুন

ফুলতলায় চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে গাড়ি ভাংচুর হুমকি ও আচারণবিধি লঙ্ঘনের অভিযোগ

ফুলতলা প্রতিনিধি

ফুলতলার দামোদর ইউনিয়ন পরিষদের আনারস প্রতিকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ সেলিম সরদার অভিযোগ করে বলেছেন, আওয়ামীলীগ সমর্থিত নৌকা প্রতিকের প্রার্থী শরীফ মোহাম্মদ ভুইয়া শিপলু বিভিন্ন স্থানে আমাদের নির্বাচনী প্রচারণা কাজে বাধা, গাড়ি ভাংচুর, কর্মীদের হুমকী এবং আচারণ বিধি লঙ্ঘন করছে। বৃহস্পতিবার ( ৪ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় দামোদরস্থ নিজ বাসভবনে আয়োজিত সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তৃতায় তিনি এ কথা বলেন।

তিনি অভিযোগে করে বলেন, বুধবার সন্ধ্যা আনুমানিক ৭ টার দিকে দামোদর মোনতাজের মোড় এলাকায় আমাদের ব্যবহৃত নোহা মাইক্রো (নং-ঢাকা-মেট্রো-চ-৫৬-০৬৫৯) রেখে পাশ্ববর্তী এলাকায় আমার বড় ভাবী জাকিয়া হাসিন বিনা (সাবেক ইউপি চেয়ারম্যান) কে সাথে নিয়ে নির্বাচনী প্রচারণা কাজ করছিলাম। এ সময় হঠাৎ করে প্রতিদ্বন্দ্বী প্রার্থী শিবলু ভুইয়ার নির্দেশে তার সহযোগী দামোদর গ্রামের মোঃ মহিবুল ভুইয়ার পুত্র রাজ ভুইয়া (৩৫), মৃত, কুটি মিয়ার ছেলে মোঃ মহিদুল (৪০) ও মোঃ সিরাজুল (৩৭) এবং আলকা গ্রামের মহিদ শেখের পুত্র মামুন শেখ (৩০)সহ অজ্ঞাত আরও ১০ /১৫ ব্যক্তি আমাদের গাড়িটিটট ভাংচুর করতে থাকে। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌছালে তারা আমাদেরকে ভয়ভীতি ও জীবন নাশের হুকমী দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। বিষয়টি রাতেই ফুলতলা থানা পুলিশকে লিখিতভাবে অভিযোগ করি এবং মৌখিকভাবে জেলা প্রশাসনসহ বিভিন্ন দপ্তরে অবহিত করি।

এছাড়া ওই প্রার্থীর সহযোগি গুন্ডারা বিভিন্ন সময় আমার নির্বাচনী এলাকায় নির্বাচনকালে নিয়োজিত কর্মীদেরকে ভয়ভীতি ও হুমকী প্রদর্শন করে। তারা আচারণ বিধি উপেক্ষা করে খুলনা যশোর মহাসড়কের ফুলতলা বাসষ্টান্ডের অদূরে তোরণ নির্মান করে তার উপর নৌকা ছিম্বল বসিয়েছে। অন্ততঃ অর্ধশত মোটরসাইকেলের সামনে নৌকা প্রতিকের স্টিকার লাগিয়ে মহড়া দিচ্ছে। মাত্র তিনটি নির্বাচনী অফিস পরিচালনার কথা থাকলেও তারা অসংখ্যা অফিস এবং বিভিন্ন স্থানে আলোকসজ্জ্বা স্থাপন করছে। যা সম্পূর্ণরূপে আচারণ বিধি ভঙ্গ হচ্ছে।

সাংবাদিক সম্মেলনে হামলার ঘটনা সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা এবং নির্বাচনী আচারণ বিধি ভঙ্গকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণপূর্বক অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন পরিচালনার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সহযোগিতা কামনা করেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!