খুলনা, বাংলাদেশ | ১৫ বৈশাখ, ১৪৩১ | ২৮ এপ্রিল, ২০২৪

Breaking News

  তীব্র তাপদাহের মধ্যে আজ খুলছে দেশের প্রাথমিক, মাধ্যমিক ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব শিক্ষাপ্রতিষ্ঠান

ফুলতলায় একই রাতে তিন ব্যবসা প্রতিষ্ঠানে চুরি

ফুলতলা প্রতিনিধি

খুলনার ফুলতলা বাজারে একই রাতে তিন ব্যবসা প্রতিষ্ঠানের সার্টার ভেঙ্গে চুরির অভিযোগ পাওয়া গেছে। বুধবার বাজারের সুতাপুট্টি রোডে এ ঘটনা ঘটে। এ সময় চোরেরা তিন প্রতিষ্ঠানের সার্টার ভেঙে ভেতরে ঢুকে নগদ ১ লাখ ৮৩ হাজার টাকা নিয়ে যায়।

সোহেল গার্মেন্টেসের স্বত্ত্বাধিকারী গাড়াখোলা গ্রামের ছলেমান বিশ্বাস বলেন, প্রতিদিনের মতো বুধবার রাত আনুমানিক ১০টার দিকে বিক্রির ৮৭ হাজার টাকা ক্যাশ বাক্সে রেখে দোকান বন্ধ করে বাড়িতে চলে যাই। গতকাল সকাল ৯টায় দোকান খুলতে গিয়ে দেখি সার্টার বাকানো। তালা খুলে ভেতরে গিয়ে দেখি ক্যাশবাক্স ভাঙা এবং সেখানে রক্ষিত কোন টাকাই নাই। একই পদ্ধতিতে ওই মার্কেটের শিমুল গার্মেন্টের মালিক ও আলকা চৌদ্দমাইল এলাকার বাসিন্দা তৌহিদুর রহমান বাবুর ক্যাশ বাক্সের ৭৬ হাজার টাকা এবং বিসমিল্লাহ গার্মেন্টেসের মালিক ও রাড়ীপাড়া গ্রামের বাসিন্দা মারুফ মোল্যার ক্যাশ বাক্সে রক্ষিত ২০ হাজার টাকা চুরি করে নিয়ে যায়।

তিনি আরও বলেন, করোনাকালিন সময়ে দীর্ঘদিন ধরে ব্যবসায়ে লোকসান করে আসছি। বুধবার হাটে বেচাকেনা করে রেখে যাওয়া টাকা চুরি হওয়ায় কিস্তি শোধ করাই দায় হয়ে পড়ল। বণিক কল্যাণ সোসাইটির নিয়োজিত নৈশ প্রহরী এবং থানায় মনিটরিং এ সিসি ক্যামেরা থাকা স্বত্তে¡ও এ ধরনের রহস্যজনক চুরিতে ব্যবসায়ীরা হতাশ বলে মন্তব্য করেন ব্যবসায়ী তৌহিদুর রহমান বাবু।

দোকান চুরি ঘটনার সত্যতা স্বীকার করে ফুলতলা বাজার বণিক কল্যাণ সোসাইটির সভাপতি এস রবীন বসু বলেন, ওই মার্কেটে গত রাতে নৈশ প্রহরীর দায়িত্ব থাকা রনিকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। চোরেরা সুযোগ বুঝে কোন এক সময়ে মার্কেটের পিছনের গলিপথ ব্যবহার করে এ ঘটনা ঘটাতে পারে বলে ধারণা করা হচ্ছে।

ওসি মোঃ ইলিয়াস তালুকদার বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ব্যবসায়ীরা মৌখিকভাবে জানিয়েছে। লিখিত অভিযোগ পেলেই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!