খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  গাজীপুরের শ্রীপুরের একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার
  চুয়েটে শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু
  বন্ধের বিষয়ে সিদ্ধান্ত পুনর্বিবেচনায় আজ জরুরী সিন্ডিকেট সভা আহ্বান

ফকিরহাট আ’লীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

ফকিরহাট প্রতিনিধি 

ফকিরহাট উপজেলা আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছে জেলা আওয়ামী লীগ। শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় অনুমোদিত কমিটির তালিকা প্রকাশ করা হয়। বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভুঁইয়া হেমায়েত উদ্দীন স্বাক্ষরিত এ কমিটিতে ১৫জন উপদেষ্টা রয়েছেন।
জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় অনুমোদিত ৭১ সদস্যের কমিটিতে ফকিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ পুনরায় সভাপতি ও মল্লিক আবুল কালাম আজাদ (সাহেব মল্লিক) সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি শেখ আব্দুর রাজ্জাক, দুলাল চন্দ্র দাশ, শেখ মুস্তাহিদ সুজা, সুবির কুমার মিত্র, সৈয়দ আলতাফ হোসেন টিপুসমারেশ রায় চৌধুরী, এস এম আবুল হোসেন, সিদ্দিক আলী শেখ, আবু হুরায়রা বিশ্বাস। যুগ্ম সাধারণ সম্পাদক শেখর রঞ্জন দেবনাথ, মো. কাওসার আলী  আলী ফকির, এ্যাড. হিটলার গোলদার। সাংগঠনিক সম্পাদক পদে সরদার ইমরান হোসেন লিঠু, তপন কুমার দেবনাথ (ভজন) ও আসলাম আলীর নাম রয়েছে।
এছাড়া আইন বিষয়ক সম্পাদক এ্যাড. শেখ মো. কামরুল হাসান, কৃষি ও সমবায়ে মো. লিয়াকত হোসেন, তথ্য ও গবেষণায় জীবন কৃষ্ণ ঘোষ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক যোগেষ তরফদার, দপ্তর সম্পাদক নির্মল কুমার দেবনাথ, সহ-দপ্তর সম্পাদক আহসান টিটু, প্রচার ও প্রকাশনা সম্পাদক এস এম জুলফিকার জুয়েল, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শ ম মোস্তাফিজুর রহমান, বন ও পরিবেশে শেখ আলী আহম্মদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ে প্রজিত কুমার মজুমদার, মহিলা বিষয়ক মোসা. রাফেজা বেগম, মুক্তিযুদ্ধ বিষয়ক শংকর কুমার নাগ, যুব ও ক্রীড়ায় শেখ আল রাসেল, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ে আজামিল ঢালী, শ্রম সম্পাদক শেখ মাজনেয়ার রহমান, সাংস্কৃতি বিষয়ক মো. নাসির খান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ে শেখ সিরাজুল ইসলাম, কোষাধ্যক্ষ শেখ সরোয়ার হোসেন। এছাড়া নতুন কমিটিতে উপজেলার ৮ ইউনিয়ন থেকে ৩৫জন সদস্য রয়েছেন।
উল্লেখ্য ২০২২ সালের ১৩ ডিসেম্বর উপজেলার বনফুল মাধ্যমিক বিদ্যালয় মাঠে ফকিরহাট উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর এবার জেলা কমিটি কর্তৃক পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়েছে।
খুলনা গেজেট/এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!