খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

ফকিরহাটে ৮ মিনিটের ব্যবধানে দু’টি সড়ক দুর্ঘটনা, আহত ৭

ফকিরহাট প্রতিনিধি

ফকিরহাট উপজেলার বিশ্বরোড চৌরাস্তা মোড়ে ৮ মিনিটের ব্যবধানে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৭ জন আহত হয়েছেন। রোববার বেলা সাড়ে ১১ টা ও তার ৮ মিনিট পর এ দু’টি ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, রোববার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার বিশ্বরোড মোড়ে খুলনাগামী যাত্রীবাহী বাস পথচারীকে দ্রুত ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ওই অজ্ঞাত পথচারী গুরুতর আহত হন। পরে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

ঢাকা-খুলনা মহাসড়কে বাগেরহাটের ফকিরহাট বিশ্বরোড চৌরাস্তা মোড় নামক স্থানে ৮ মিনিটের ব্যবধানে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনা ঘটেছে। এতে ভ্যানচালক, ভ্যানযাত্রী ও পথচারীসহ সাত জন আহত হয়েছেন।

এ ঘটনার ৮ মিনিট পর যাত্রীবাহী ভ্যান রাস্তার পার হওয়ার সময় ধান বোঝাই পিকআপ ভ্যানের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের সোলডারে দাঁড়িয়ে পথচারীদের ধাক্কা দেয়। এতে বাগেরহাটের যাত্রাপুর এলাকার এস্কেন্দার শেখের ছেলে ভ্যান চালক ছালাম শেখ (৬২) ও কচুয়া উপজেলার দলিল উদ্দীনের ছেলে ভ্যানযাত্রী নেওয়াজ শরীফ (৩০) গুরুতর আহত হন। তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন।

এছাড়া আহত পথচারীদের মধ্যে দাকোপ উপজেলার সমীর রফতান, বাগেরহাটের চিতলমারী উপজেলার নীতিশ বারই, ফকিরহাটের বারাশিয়া উপজেলার আম্বিয়া খাতুন, মোড়েলগঞ্জ উপজেলার রিয়াদুল ইসলাম, ফকিরহাটের টাউন নওয়াপাড়া গ্রামের রিমি আক্তার আহত হয়েছেন। তারা ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

পরপর দুর্ঘটনার ফলে রাস্তায় যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে ফকিরহাট মডেল থানা পুলিশ, মাদ্রাসাঘাট হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে বলে মাদ্রাসা ঘাট হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী হাসান আরও জানান।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!