খুলনা, বাংলাদেশ | ২৪ বৈশাখ, ১৪৩১ | ৭ মে, ২০২৪

Breaking News

  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাকের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত
  রাজধানীর যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

প্রেমের সম্পর্কের জের, লোহাগড়ায় কৃষককে পিটিয়ে হত্যা

লোহাগড়া প্রতিনিধি

নড়াইলের লোহাগড়ায় প্রেমের সম্পর্কের জের ধরে একজন কৃষককে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত সুফল বিশ্বাস (৩৬) উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের কল্যাণপুর গ্রামের মৃত অনিল বিশ্বাসের ছেলে।

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা গেছে, প্রায় এক বছর পূর্বে লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের কল্যাণপুর দক্ষিনপাড়ার মৃত অনিল বিশ্বাসের ছেলে সুফল বিশ্বাসের সাথে একই গ্রামের রুস্তম শিকদারের মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সম্পর্কের জের ধরে সুফল ওই মেয়েকে ফুঁসলিয়ে নিয়ে বিয়ে করে। এ ঘটনায় ওই মেয়ের অবিভাবক লোহাগড়া থানায় একটি অপহরণ মামলা করে। মামলার পর সুফল বিশ্বাস প্রায় দুই মাস জেল হাজতে থাকার পর আদালত থেকে জামিনে ছাড়া পেয়ে নিজ গ্রামে চলে আসলেও পালিয়ে থেকে জীবন যাপন করে আসছিলেন।

গত বৃহস্পতিবার (১৭আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সুফল বিশ্বাস জমির কাটা পাট নিয়ে নিজ বাড়িতে ফিরছিল। এ সময় সুফল বিশ্বাস প্রতিবেশী সুভাষ বিশ্বাসের জমির ওপর পৌছালে রুস্তম শিকদারের বড় ছেলে রুবেল শিকদার ও ছোট ছেলে তমাল শিকদারসহ ৪/৫ জনের একদল দূর্বৃত্ত তাকে হাতুড়ি ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। এলাকাবাসী আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাতেই তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাত ১২টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সুফল মারা যায়।

এ ব্যপারে লোহাগড়ার লাহুড়িয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সেলিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, হত্যাকান্ডের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রুস্তম শিকদারের স্ত্রী নাজমিন আরাকে (৫০) আটক করা হয়েছে। ঘটনার সাথে জড়িত অন্য আসামিদেরকে আটকের চেষ্টা চলছে বলে ওই কর্মকর্তা জানান।

হত্যাকান্ডের বিষয়ে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাসির উদ্দীন বলেন, ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হত্যাকান্ডের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

 

খুলনা গেজেট/এইচ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!