খুলনা, বাংলাদেশ | ২৪ বৈশাখ, ১৪৩১ | ৭ মে, ২০২৪

Breaking News

  জিম্বাবুয়েকে ৯ রানে হারিয়ে টি-টোয়েন্টি সিরিজ নিশ্চিত করলো বাংলাদেশ
  হজ ভিসা ইস্যুর মেয়াদ ১১ মে পর্যন্ত বৃদ্ধি সৌদি হজ ও ওমরাহ মন্ত্রণালয়ের : হাব
  টাঙ্গাইলের কা‌লিহাতী‌তে কাভার্ডভ্যান-ট্রা‌ক সংঘ‌র্ষে চালক নিহত

প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে ইজিবাইক চালকের মৃত্যু

হরিণাকুন্ডু  প্রতিনিধি

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে ইজিবাইক চালকের মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেলে হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এঘটনা ঘটে। নিহত রবিউল ইসলাম হরিণাকুন্ডু পৌরসভার জোড়াপুকুরিয়া এলাকার মিনাজ উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হরিণাকুন্ডু জোড়াপুকুরিয়ার আওয়ামী লীগ নেতা জামাল উদ্দিন ও খবির হোসেনের সমর্থকদের মাঝে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। ২৫ মার্চ জামালের চাচাতো ভাই জীবনকে কুপিয়ে গুরুতর যখম করে প্রতিপক্ষ গ্রুপের সদস্যরা। এ ঘটনায় থানায় মামলা হলে পুলিশ কয়েকজনকে গ্রেপ্তার করে। আসামির জামিনে বের হয়ে এলে গত দু’দিন ধরে এলাকায় উত্তেজনা চলে আসছিল। এরই জেরে শুক্রবার বিকেলে আছরের নামাজ শেষে মসজিদ থেকে বের হওয়ার সময় হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে প্রতিপক্ষ গ্রুপের সদস্যরা রবিউল ইসলামকে কুপিয়ে গুরুতর আহত করে। সেখান থেকে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হলে পথে তার মৃত্যু হয়।

এদিকে মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে পৌরছাত্রলীগের সভাপতি পলাশসহ ৫ জনের বাড়িতে আগুন ধরিয়ে দেয় নিহতের সমর্থকরা। খবর পেয়ে ঝিনাইদহ ও হরিণাকুন্ডু ফায়ার সার্ভিসের ৩ টি ইউনিট ২ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। হত্যার পর এলাকায় উত্তেজনা বিরাজ করায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

হত্যাকারীদের দ্রুত আইনের আওতায় আনার দাবি নিহতের স্বজনদের।

হরিণাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আক্তারুজ্জামান বলেন, রবিউলের উপরে হামলা করেছে দুবৃর্ত্তরা। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়েছে। হামলাকারীদের চিহ্নিত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

খুলনা গেজেট/ এসজেড

 




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!