খুলনা, বাংলাদেশ | ২১ বৈশাখ, ১৪৩১ | ৪ মে, ২০২৪

Breaking News

  কাল থেকে দেশের সকল মাধ্যমিক স্কুল, কলেজ, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান খোলা থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সুন্দরবনের গহিনে জ্বলছে আগুন
  দ্বিতীয় ধাপে উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৬১ জনকে বহিষ্কার করেছে বিএনপি
  মুন্সিগঞ্জের গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত

পূজায় সর্বোচ্চ নিরাপত্তা দেবে পুলিশ

হরিণাকুন্ডু প্রতিনিধি

কয়েকদিন পরেই অনুষ্ঠিত হতে যাচ্ছে সনাতন ধর্মাবলম্বী সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। সরকার করোনাকালে সব ধরণের আয়োজন সীমিত আকারে করার ঘোষণা দিলেও শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে সনাতন ধর্মাবলম্বীদের এ উৎসবকে ঘিরে ইতোমধ্যে তাদের মধ্যে শুরু হয়েছে উৎসবের আমেজ। আর উৎসবকে নির্বিঘ্ন করতে সর্বোচ্চ প্রস্তুতি গ্রহন করেছে আইনশৃঙ্খলা বাহিনী ।

এ লক্ষে ঝিনাইদহের হরিণাকুণ্ডুতেও শারদীয় দূর্গাৎসবকে শান্তিপূর্ণ ও উৎসবমুখর করতে ব্যাপক প্রস্তুতি গ্রহন করেছে থানা পুলিশ। এবিষয়ে হরিণাকুন্ডু থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম মোল্লা বলেন, সনাতন ধর্মাবলম্বীদের আসন্ন শারদীয় দুর্গাপূজা-২০২০ উদযাপন উপলক্ষে ঝিনাইদহ পুলিশ সুপার (এসপি) মুন্তাসিরুল ইসলাম স্যারের নির্দেশে হরিণাকুন্ড থানা পুলিশের পক্ষ থেকে আইন-শৃঙ্খলা সাভাবিক রাখতে সব ধরণের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

তিনি আরও বলেন, আগামী ২২ অক্টোবর থেকে সনাতন ধর্মাবলম্বী সম্প্রদায়ের শারদীয় দুর্গাৎসবক শুরু হবে। এবার উপজেলায় ২৯টি পূজামণ্ডপে এ উৎসব করবেন তারা। হরিণাকুন্ডু থানা পুলিশের উদ্যোগে উপজেলার ৮টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ওই ২৯টি পূজা মন্ডপে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে একাধিক আইন-শৃংখলা বিষয়ক মতবিনিময় সভা করা হয়েছে। এসব সভায় অধিক গুরুত্বের সাথে শারদীয় এ উৎসব পালনের জন্য সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করা হবে। দুর্গাৎসবের শুরু থেকে বিজয়া দশমী পর্যন্ত পুলিশের পাশাপাশি গ্রাম পুলিশ ও স্বেচ্ছাসেবকরাও দায়িত্ব পালন করবেন।

সনাতন ধর্মাবলম্বী সম্প্রদায়ের শারদীয় এ উৎসবকে সফল করতে অনুষ্ঠিত এসব সভায় বক্তব্য দেন হরিণাকুন্ডু উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক বিশ্বনাথ সাধুখাঁ, পৌরসভার মেয়র শাহিনুর রহমান রিন্টু, ইউনিয়ন পূজা উদযাপন কমটির সভাপতি ও সম্পাদকবৃন্দ।

এছাড়াও প্রতিটি সভায় ইউনিয়ন পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ , পৌর-কাউন্সিলর, ইউপি সদস্য, রাজনৈতিক ব্যাক্তিত্ব, ক্যাম্প ইনচার্জ, থানাপুলিশ ও গ্রামপুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

 

খুলনা গেজেট/কেএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!