খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

পুলিশ মহাপরিদর্শক অসহায় ভেড়া খামারীর পাশে দাঁড়ালেন

কালীগঞ্জ প্রতিনিধি,

ভেড়া পালন করে জীবন জীবীকা নির্বাহ করেন নিঃসন্তান দম্পতি আফজাল হোসেন ও আরজিনা বেগম। খামারের ত্রিশটি ভেড়াই ছিল তার শেষ সম্বল। সম্প্রতি ভোড়াগুলোকে কৃমিনাশক ওষুধ খাওয়ানোর পর ১৩ টি ভেড়া মারা যায়।

আফজাল হোসেন ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার কমলাপুর গ্রামের মৃত কফিল মন্ডলের ছেলে। প্রায় ২ লাখ টাকার ভেড়া মারা যাওয়ার পর তিনি কান্নায় ভেঙ্গে পড়েন। আর এ খবর বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশ হওয়ার পর নজরে আসে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদের।

পুলিশের মহাপরিদর্শক বেনজির আহমেদের নির্দেশে শুক্রবার দুপুরে ভেড়াপালনকারী আফজাল হোসেনের খামারে যান ঝিনাইদহ পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম। তিনি খামারী আফজাল হোসেনকে শান্তনা দেন এবং সহমর্মিতা জানান। এ সময় পুলিশের মহাপরিদর্শকের পক্ষ থেকে ৪টি ভেড়া ও নগদ ১০ হাজার টাকা আফজাল হোসেনের হাতে তুলে দেন এসপি মুনতাসিরুল ইসলাম।

ভেড়া ও নগদ টাকা প্রদানের সময় উপস্থিত ছিলেন, কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মুহাঃ মাহফুজুর রহমান, সুন্দরপুর-দুর্গাপুর ইউপি চেয়ারম্যান ইলিয়াস রহমান মিঠু, এলাকার গন্যমান ব্যক্তিবর্গ ও স্থানীয় সাংবাদিকবৃন্দ।

পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম বলেন, পুলিশ শুধু জনগেনর বন্ধু নয়, মানবিক পুলিশ ও বটে। যে মানবিকতার অন্যন্য দৃষ্টান্ত দেখিয়েছেন পুলিশের মহাপরিদর্শক বেনজির স্যার। তার নির্দেশে আমরা আজ আপনার পাশে এসে দাঁড়িয়েছি। স্যারের পক্ষ থেকে আপনার পরিবারকে সাহায্য করতে পেরেও আমাদের ভালো লাগছে।

 

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!