খুলনা, বাংলাদেশ | ২৬ বৈশাখ, ১৪৩১ | ৯ মে, ২০২৪

Breaking News

  ৫ ঘণ্টা পর ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ স্বাভাবিক

পিরোজপুরে খামার থেকে চুরি হওয়া গরু উদ্ধার

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুর সদর উপজেলার জুজখোলা গ্রামের একটি গরুর খামার থেকে চুরি যাওয়া ১৩টি গরুর মধ্যে ৮টি গরু উদ্ধার করেছে পুলিশ। এ সময় পুলিশ গরু চোরচক্রের ৩ জনকে গ্রেপ্তার করে।

বৃহস্পতিবার (২১ মার্চ) বিকেলে পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় পুলিশ।

গ্রেপ্তাকৃতরা হলো- বাগেরহাট জেলার রামপাল উপজেলার আদাগাটা এলাকার রজব আলী শেখের পুত্র আছাবুর শেখ (৩৫), খুলনা জেলার রুপসা থানার রবের মোড় এলাকার রাজ্জাক শেখের পুত্র আবুল হোসেন (৩২) এবং খুলনা জেলার রুপসা থানার নয়াহাটি এলাকার কামাল শেখের পুত্র আল মামুন (৩২)।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) শেখ মোস্তাফিজুর রহমান জানান, গত ১৭ মার্চ রাতে পিরোজপুর সদর উপজেলার ০১ নং শিকদার মল্লিক ইউনিয়নের জুজখোলা গ্রামের রিয়াজ হাওলাদারের গরুর খামার হতে ১৩ টি গরু চুরি করে নিয়ে যায় একটি চোর চক্র।

এ ঘটনায় অভিযোগ পাওয়ার পরপরই পুলিশ গরু উদ্ধারসহ চোরদের গ্রেপ্তারের তৎপর ছিল। এরই ধারাবাহিকতার ২০ মার্চ রাতে বাগেরহাট জেলার রামপাল ও খুলনা জেলার রুপসা থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গরু চোরচক্রের ৩ জনকে গ্রেপ্তার করে পুলিশ। এছাড়া চুরি যাওয়া ৮ টি গরু উদ্ধার করা হয় এ সময়। অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) শেখ মোস্তাফিজুর রহমান আরও জানান, এ ঘটনায় জড়িত অন্য আসামীদেরও গ্রেপ্তার ও চুরি যাওয়া গরু উদ্ধারের অভিযান চলমান আছে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. রবিউল ইসলাম, সদর থানার অফিসার ইনচার্জ মো. আসিকুজ্জামান উপস্থিত ছিলেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!