খুলনা, বাংলাদেশ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ৬ মে, ২০২৪

Breaking News

  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাকের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত
  রাজধানীর যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

পশ্চিমবঙ্গে বিজেপির তিন শীর্ষ নেতার সফর, তৃণমূলে আবার বড়সড় ভাঙন

কলকাতা প্রতিনিধি

স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার পশ্চিমবঙ্গ সফরকে ঘিরে তৈরি হয়েছে তৃণমূলের বড়সড় ভাঙনের বিষয়টি।

আজ বৃহস্পতিবার কলকাতা লাগোয়া দক্ষিণ চব্বিশ পরগণার কাকদ্বীপে বিশাল মহাসমাবেশ করবে বিজেপি যার প্রধান বক্তা স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। ফলে তৃণমূলের এক ঝাঁক নেত- মন্ত্রী- সাংসদ- বিধায়ক বিজেপিতে যোগদান করবেন বলে বিজেপির দাবি। এই দক্ষিণ চব্বিশ পরগণার তৃণমূলের সভাপতি ছিলেন কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। তিনি বিজেপিতে যোগ দেন এক বছর আগেই। এখন তিনি বিজেপির কলকাতা জোনের সভাপতি। এই কলকাতা জোন কলকাতা, উত্তর চব্বিশ পরগণার একাংশ ও সমগ্র দক্ষিণ চব্বিশ পরগণা নিয়ে। তাই পুরানো দলে থাকার সময় শোভন চট্টোপাধ্যায় সবসময় কলকব্জাটা ভালোই জানেন।

২২ ফেব্রুয়ারি কলকাতা সফরে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী স্বয়ং। তিনি কলকাতা- দিক্ষণেশ্বর সম্প্রসারিত মেট্রোরেলের উদ্বোধন করবেন।পাশাপাশি মোদীজী বেশ কিছু দলীয় কর্মসূচি পালন করবেন। আর সেসময় কলকাতার তৃণমূলের একটা বড় অংশ বিজেপিতে যোগ দেবেন। এই ফাঁকে আসবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। তিনি তৃণমূলের বড়সড় ভাঙন ধরাবেন বলে রাজনৈতিক মহল মনে করছে।

রাজনৈতিক পর্যবক্ষেকরা বলছেন, পশ্চিমবঙ্গে মেট্রো রেলের সরকারি কর্মসূচি শেষ করার পরই পশ্চিমবঙ্গ বিধান সভা নির্বাচনের বিজ্ঞপ্তি জারি করবে ভারতের নির্বাচন কমিশন। তখন আপনা আপনি তৃণমূলের মধ্যে প্রতিদিনই ভাঙন ধরবে।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!