খুলনা, বাংলাদেশ | ১৮ বৈশাখ, ১৪৩১ | ১ মে, ২০২৪

Breaking News

  সাবেক ভূমিমন্ত্রীর দুর্নীতি অনুসন্ধান চেয়ে দুদকে আবেদন
  স্বাস্থ্য পরীক্ষার জন্য সন্ধ্যায় খালেদা জিয়াকে হাসপাতালে নেয়া হবে
  সারাদেশে নানা কর্মসূচিতে পালিত হচ্ছে মহান মে দিবস

নড়াইল-২ আসনে প্রার্থীতা ফিরে পেয়ে ভোটের মাঠে সরগরম লায়ন নুর ইসলাম

লোহাগড়া প্রতিনিধি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনের ঈগল প্রতীকের প্রার্থী জাতীয় সাংবাদিক সংস্থার চেয়ারম্যান লায়ন মোঃ নুর ইসলাম বৃহস্পতিবার বেলা ১২ টায় নিজ নির্বাচনী এলাকা নড়াইলে পৌঁছান। প্রথমে লক্ষীপাশা চৌরাস্তায় এক পথসভায় অংশ নেন পরে তিনি লোহাগড়ার বিভিন্ন এলাকায় গণসংযোগ করেছেন। এ সময় স্থানীয় নেতা কর্মী সমর্থক তার সাথে উপস্থিত ছিলেন।

বৃহস্পতিবার সকালে তিনি ঢাকা থেকে সড়ক পথে এসে লক্ষীপাশায় পৌঁছান এসময় দলীয় নেতা কর্মী সমর্থকরা তাকে ফুল দিয়ে বরণ করে নেন। এর মধ্যে দিয়ে তিনি শুরু করলেন নির্বাচনের আনুষ্ঠানিক প্রচার-প্রচারণা।

লায়ন নুর ইসলাম বলেন, আমি আজ আমার নির্বাচনি এলাকা নড়াইলে এলাম। আল্লাহর অশেষ রহমত ও আপনাদের দোয়ায় আমি ফিরে পেয়েছি আমার প্রার্থিতা আমার নির্বাচনী প্রতীক ঈগল মার্কা। আপনাদের সবার সাথে দেখা হবে ইনশাআল্লাহ। কথা হবে। তবে বেশি কথা বলবো না, কথা একটাই আগামী ৭ জানুয়ারী সবাই ভোট কেন্দ্রে যাবেন। কোন পেশি শক্তির কাছে মাথা নত করবেন না নির্ভয়ের ভোট কেন্দ্রে যাবেন এবং আপনার মূল্যবান ভোট প্রদান করবেন। ঈগল মার্কায় ভোট দিয়ে নড়াইলবাসীর সেবা করার সুযোগ দিবেন। এসময় বিপুল সংখ্যক নেতাকর্মী সমর্থক ও শুভাকাঙ্ক্ষী উপস্থিত ছিলেন।

নড়াইল-২ আসনে মাশরাফীর নৌকার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবেন ওয়ার্কার্স পার্টির এ্যাড. শেখ হাফিজুর রহমান (হাতুড়ী), ন্যাশনাল পিপলস পার্টির মো. মনিরুল ইসলাম (আম), জাতীয় পার্টির খন্দকার ফায়েকুজ্জামান (লাঙ্গল), গণফ্রন্টের মো. লতিফুর রহমান (মাছ), ইসলামী ঐক্যজোটের মো. মাহবুবুর রহমান (মিনার) ও স্বতন্ত্র প্রার্থী জাতীয় সাংবাদিক সংস্থার চেয়ারম্যান লায়ন মোঃ নুর ইসলাম।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!