খুলনা, বাংলাদেশ | ২১ বৈশাখ, ১৪৩১ | ৪ মে, ২০২৪

Breaking News

  দ্বিতীয় ধাপে উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৬১ জনকে বহিষ্কার করেছে বিএনপি
  মুন্সিগঞ্জের গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত

নড়াইল লোহাগড়ার ১২ ইউপিতে ভোট গ্রহণ কাল

লোহাগড়া প্রতিনিধি

নড়াইলের লোহাগড়া উপজেলার ১২ টি ইউনিয়নে রবিবার (২৬ ডিসেম্বর) অনুষ্ঠিত হতে যাচ্ছে ইউনিয়ন পরিষদ নির্বাচন। নির্বাচনকে ঘিরে ইতিমধ্যে বেশ কয়েকটি সংঘর্ষের ঘটনা ঘটেছে। নির্বাচনি অফিসে অগ্নিসংযোগ, ভাংচুরেরও ঘটনা ঘটেছে। যার ফলে সাধারণ ভোটারদের মধ্যে ভীতি কাজ করছে।

প্রতিটি ইউনিয়নে নৌকার বিপরীতে স্বতন্ত্র প্রার্থীরাও বেশ শক্ত অবস্থানে রয়েছে। নির্বাচন অফিস সূত্রে জানাগেছে, লোহাগড়া উপজেলার ১২টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫৮ জন, সাধারণ সদস্য পদে ৪১১ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৪৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।

১১৬ কেন্দ্রে ১ লক্ষ ৭১ হাজার ৬৯৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে পুরুষ ভোটার ৮৫ হাজার ৯০৯ জন ও মহিলা ৮৫ হাজার ৭৮৮ জন।

লোহাগড়া উপজেলা নির্বাচন অফিসার মোঃ জসিম উদ্দিন জানান, আমাদের কাছে বিভিন্ন ইউনিয়নের প্রার্থীরা অভিযোগ করছেন, বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়ার জন্য পুলিশ প্রশাসনকে বলা হয়েছে। শান্তিপূর্ণ ভোট গ্রহণের লক্ষে আমরা জেলা প্রশাসন, উপজেলা জেলা প্রশাসন ও আইন শৃংখলা রক্ষাকারি বাহিনী যৌথভাবে কাজ করছি। আশা করছি শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ সম্পন্ন হবে।

লোহাগড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন জানান, কয়েকটি ইউনিয়নে বিচ্ছিন্ন কিছু ঘটনা ঘটেছে বিষয়টি জানার পরই পুলিশ প্রশাসনের পক্ষ থেকে তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়া হয়েছে। পুলিশ সুপার ও ২জন অতিরিক্ত পুলিশ সুপার সার্বক্ষণিক বিষয়টি পর্যবেক্ষণ করছেন এবং নিয়মিত খোঁজখবর রাখছেন। থানার পুলিশের সাথে ডিবি পুলিশও কাজ করছে। উপজেলার ১২টি ইউনিয়নে নিরপেক্ষ ও শান্তিপূর্ণ ভোট গ্রহণের জন্য আমরা কাজ করছি।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!