খুলনা, বাংলাদেশ | ২১ বৈশাখ, ১৪৩১ | ৪ মে, ২০২৪

Breaking News

  গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষ, স্টেশন মস্টারসহ সাময়িক বরখাস্ত ৩
  এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ১২ মে : শিক্ষা মন্ত্রণালয়

নড়াইলে হত্যা মামলায় দুই ভাইয়ের একজনের মৃত্যুদন্ড, আরেকজনের যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক, নড়াইল

নড়াইল সদর উপজেলার কলোড়া ইউনিয়নের শিমুলিয়া এলাকায় ২০১৯ সালে রেজাউল মোল্যা নামের এক যুবককে হত্যা মামলায় আসামী আপন দুই ভাইয়ের একজনকে মৃত্যুদন্ড আদেশ ও আরেকজনকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। রবিবার সকালে নড়াইল জেলা ও দায়রা জজ মুন্সী মোঃ মশিয়ার রহমান এ দন্ডাদেশ প্রদান করেন।

আসামীদের মধ্যে যশোর জেলার অভয়নগর, কামকুল এলাকার সানা মোল্যার ছেলে মোঃ বাছের মোল্যাকে মৃত্যুদন্ড এবং মোঃ কামাল মোল্যাকে যাবজ্জীবন কারাদন্ড দেওয়া হয়েছে, এছাড়া উভয়কে ৫০ হাজার টাকা করে জরিমানা দেওয়া হয়েছে। মামলার রায় ঘোষণার সময় আসামীরা আদালতে উপস্থিত ছিলেন।

মামলার বিবরণে জানা গেছে, আসামী বাছের মোল্যা ও কামাল মোল্যা এজাহারকারী মোঃ বাবুল মোল্যার বিধবা বোন (রোকেয়া বেগম) কে প্রায় উত্যক্ত করত। পরে এজাহারকারীর পুত্র রেজাউল মোল্যা আসামীদের তাদের বাড়িতে আসতে এবং বিধবা ওই মহিলা কে উত্যক্ত করতে নিষেধ করে। এই ঘটনার জের ধরে ২০১৯ সালের ২৬ জুন রাতে আসামীরা ভিকটিম রেজাউল এর বাড়িতে আসে এবং তাকে টানতে টানতে নিয়ে যাওয়ার সময় এজাহারকারীর বাড়ির উঠানে পৌঁছালে আসামী কামাল মোল্যা লাঠি দিয়ে রেজাউল এর মাথায় আঘাত করে, অপর আসামী বাছের মোল্যা লোহার পেরেক লাগানো বাঁশ দিয়ে তার বাম কানের উপরে আঘাত করে এতে সে মারাত্মক জখম হয়। এরপর এজাহারকারী ও সাক্ষীদের হৈ চৈ শুনে আসামীরা তাকে ফেলে পালিয়ে যায়। তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় পল্লী চিকিৎসক কাছে নিয়ে যাওয়া হয় পরে সেখান থেকে নড়াইল সদর হাসপাতাল এ চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল এ নেয়া হলে পরদিন ২৭ জুন তারিখে তার মৃত্যু হয়।

নড়াইলের বিজ্ঞ পিপি এড. এমদাদুল ইসলাম (ইমদাদ) বলেন, এই ঘটনায় রেজাউল মোল্যার পিতা মোঃ বাবুল মোল্যা নড়াইল সদর থানায় মোঃ বাছের মোল্যা ও মোঃ কামাল মোল্যাকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন। মামলার স্বাক্ষীদের স্বাক্ষ্য গ্রহণ শেষে আসামীদের বিরুদ্ধে অপরাধ প্রমাণিত হওয়ায় বিচারক এই রায় প্রদান করেন।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!