খুলনা, বাংলাদেশ | ২৪ বৈশাখ, ১৪৩১ | ৭ মে, ২০২৪

Breaking News

  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাকের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত
  রাজধানীর যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

নড়াইলে বৃদ্ধাকে পুড়িয়ে হত্যার ঘটনায় আসামী ও বাদীপক্ষের সংবাদ সম্মেলন

নড়াইল প্রতিনিধি

নড়াইলের কালিয়া উপজেলার জামরিলডাঙ্গা গ্রামের ৭৪ বছরের বৃদ্ধা সালেহা বেগমকে পুড়িয়ে হত্যার ঘটনায় আসামীপক্ষ ও বাদীপক্ষ পাল্টা-পাল্টি সংবাদ সম্মেলন করেছে। শনিবার (৫ জুন) দুপুরে নড়াইল প্রেসক্লাবে এক ঘন্টার ব্যবধানে সংবাদ সম্মেলন দুটি অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে বৃদ্ধা হত্যা মামলার আসামী ওহাব মোল্যার মেয়ে মিনা খাতুন দাবি করেন, ‘৭৪ বছর বয়সী অসুস্থ বৃদ্ধাকে তার পরিবারের সদস্যরা পুড়িয়ে হত্যা করে আমাদের বংশের লোকজনদের শায়েস্তা করতে আসামী করা হয়েছে।’ তিনি প্রশাসনের পক্ষ থেকে সঠিকভাবে তদন্ত করে প্রকৃত খুনিদের শনাক্ত করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি করেন।

অপরদিকে সালেহা বেগমকে পুড়িয়ে হত্যা মামলার বাদী নিহত বৃদ্ধার মেয়ে মিনি বেগম দাবি করেন, মামলাটি ভিন্নখাতে প্রবাহিত করতে মামলার সাক্ষীদের পুলিশ নির্যাতন চালিয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দী নিয়েছেন। তিনি তার মায়ের হত্যাকারীদের শনাক্ত করে উপযুক্ত শাস্তি দাবি করেন।

উল্লেখ্য, গত ২২ মে রাতে সালেহা বেগমকে বারান্দায় ঘুমন্ত অবস্থায় কে বা কারা আগুন দিয়ে পুড়িয়ে হত্যা করে। এর ৯ মাস আগে বৃদ্ধার ছেলে আরিফ খন্দকারকে দুবৃত্তরা কুপিয়ে হত্যা করে।

নড়াইলের পুলিশ সুপার প্রবীর কুমার রায় বলেন, এই বিষয়টি আমরা গভীরভাবে তদন্ত করছি। আমরা চাচ্ছি এই বিষয়টি সঠিক তদন্ত হোক। যারা প্রকৃত অপরাধী তারা যেন প্রকৃত আসামী হয়। আমরা ন্যায় বিচার দিতে পারি এটি আমাদের চাওয়া।

খুলনা গেজেট/ এস আই

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!