খুলনা, বাংলাদেশ | ২০ বৈশাখ, ১৪৩১ | ৩ মে, ২০২৪

Breaking News

  ইসরায়েলের সঙ্গে সব ধরনের বাণিজ্য বন্ধ করে দিলো তুরস্ক

নড়াইলে বিএনপির সাধারণ সম্পাদকসহ ১১ নেতাকর্মী গ্রেপ্তার

নড়াইল প্রতিনিধি

নড়াইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল ইসলামসহ ১১ নেতাকর্মীকে নাশকতার পরিকল্পনার অভিযোগে গ্রেপ্তার করেছে পুলিশ।
বৃহস্পতিবার (২ নভেম্বর) রাতে সাড়ে ১১ টার দিক ফরিদপুরের আলফাডাঙ্গা থানার টগরবন্দ ইউনিয়নের মালা গ্রাম থেকে জেলা বিএনপির সাধারণ সম্পাদক সহ ১০ জন নেতাকর্মী এবং নড়াইল সদরের বাশগ্রাম এলাকা থেকে ওই ইউনিয়ন যুবদলের সদস্য সচিব প্রিন্স মোল্লা সহ মোট ১১ জন বিএনপি নেতাকর্মীকে নাশকতার মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।
তারা হলেন- জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মো. মনিরুল ইসলাম (৪৯), জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব খন্দকার মঞ্জুরুল সাইদ বাবু (৩৬), লোহাগাড়া উপজেলা যুবদলের আহ্বায়ক খান মাহামুদ আলম (৪৮),জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক তাইবুল হাসান (২৮), জেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ আহাদুল ইসলাম (৪৫), ইতনা ইউনিয়ন বিএনপি’র সভাপতি শেখ পলাশ আলী (৪৫), ইতনা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সদস্য আরমান শেখ (৩০), জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক হিরন মৃধা (৩০), মল্লিকপুর ইউনিয়ন বিএনপি’র সহ সভাপতি খিজির আহম্মেদ (৫৮), ইতনা ইউনিয়নের ওয়ার্ড যুব দলের সভাপতি মাসুম শেখ(৩০) এবং বাশগ্রাম ইউনিয়ন যুবদলের সদস্য সচিব প্রিন্স মোল্লা (৩৬)।
পুলিশ সূত্রে জানা যায়, বিএনপির ডাকা টানা ৩ দিনের অবরোধ শেষে নড়াইল জেলার সীমান্তবর্তী ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানা এলাকায় বৃহস্পতিবার রাতে নড়াইল জেলা বিএনপির একদল নেতাকর্মী নাশকতার পরিকল্পনা করছিলেন। আলফাডাঙ্গা থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হলে পুলিশকে লক্ষ্য করে কক্টেল বোমা নিক্ষেপ করে তারা। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে নড়াইল জেলার ১০ জনকে আটক করতে সক্ষম হলেও বাকিরা পালিয়ে যান। পরবর্তীতে আলফাডাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থল থেকে বিস্ফোরিত দুইটি কক্টেলের আলামত উদ্ধার করার পাশাপাশি ৫ টি মোটরসাইকেল জব্দ করে  নাশকতার অভিযোগ এনে মামলা রজু করে ফরিদপুর আদালতে হাজির করেন।
অন্যদিকে নড়াইল সদর থানার নাশকতা মামলায় বাশগ্রাম ইউনিয়ন যুবদলের সদস্য সচিব প্রিন্স মোল্লাকে বাশগ্রাম থেকে গ্রেপ্তার দেখিয়ে নড়াইল আমলি আদালতে হাজির করা হয়।
শুক্রবার (০৩ নভেম্বর) দুপুরে নড়াইল  জেলা পুলিশের এক ঊর্ধ্বতন কর্মকর্তা  বিষয়টি নিশ্চিত করেছেন।
খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!