খুলনা, বাংলাদেশ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ৬ মে, ২০২৪

Breaking News

  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাকের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত
  রাজধানীর যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২
দ্বিতীয় পর্যায়ে টিকাদান শুরু

নড়াইলে আরও ১৮ জনের করোনা শনাক্ত

নড়াইল প্রতিনিধি

নড়াইলে নতুন করে ১৮ জনের করোনা শনাক্ত হয়েছে। শনিবার(১৯ জুন) জেলা সিভিল সার্জন অফিস সুত্রে জানাগেছে, গত ২৪ ঘন্টায় ১৫২ জনের নমুনা পরীক্ষায় ১৮জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্ত বিবেচনায় সংক্রমনের হার ১১.৮৪%।

নতুন করে করোনা আক্রান্তদের মধ্যে নড়াইল সদর উপজেলায় ১৬ জন এবং কালিয়া উপজেলায় ২ জন। এছাড়া খুলনার গাজী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় লোহগড়া উপজেলার লক্ষীপাশা এলাকার পারভীর আক্তার(৩৭) নামের এক নারী গতরাতে মারা গেছেন। এনিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৩১ জন।

উল্লেখ্য, করোনা সংক্রমন উর্ধগতি থাকায় নড়াইল পৌরসভা ও নড়াইল সদরের কলোড়া ইউনিয়ন, সিংঙ্গাশোলপুর ইউনিয়ন, লোহাগড়া উপজেলার শালনগর ইউনিয়ন ও লোহাগড়া বাজার এলাকায় ১২ জুন থেকে ১৯ জুন পর্যন্ত প্রতিদিন সন্ধ্যা ৬ টা থেকে সকাল ৮ টা পর্যন্ত লকডাউন ঘোষনা করে জেলা প্রশাসন। লকডাউনের মেয়াদ শেষ হওয়ায় আজ রাত ৮ টায় পরবতী সিদ্ধান্তের জন্য জেলা করোনা প্রতিরোধ কমিটি আলোচনা বসবে।

এদিকে লকডাউন বাস্তবায়নে জেলা প্রশাসনের ১০ টি ভ্রাম্যমান আদালত গত ২৪ ঘন্টায় ১১ মামলায় ১১ জন অভিযুক্তকে ৬ হাজার ১০০ টাকা জরিমানা করেছে এবং জেলা পুলিশের বিভিন্ন টিম চেকপোষ্ট বসিয়ে কাজ করছে। সর্বশেষ প্রাপ্ত তথ্য অনুযায়ী করোনা আক্রান্ত ১৮ জন নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে, জেলায় এ পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে মোট ২২২৪ জনের।

টিকাদানঃ-
নড়াইল সদর হাসপাতালে শুরু হয়েছে চিনের সিনোফার্ম এর প্রাপ্ত নড়াইল জেলার জন্য বরাদ্দ ২ হাজার ৪০০ ডোজ করোনা টিকা প্রদানের দ্বিতীয় পর্যায়ের কার্যক্রম। কার্যক্রমের আওতায় মোট ১ হাজার ২০০ জনকে টিকা প্রদান করা যাবে। নড়াইল সদর হাসপাতাল কেন্দ্রে সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত টিকা প্রদান কার্যক্রম চলবে বলে জানিয়েছেন জেলার ইপিআই কর্মকর্তা হারাধন মজুমদার।

খুলনা গেজেট/ টি আই

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!