খুলনা, বাংলাদেশ | ২১ বৈশাখ, ১৪৩১ | ৪ মে, ২০২৪

Breaking News

  খুলনাসহ ২৫ জেলার সব স্কুল-কলেজ আজ বন্ধ

নড়াইলে অস্ত্র মামলায় আসামির যাবজ্জীবন

লোহাগড়া প্রতিনিধি

নড়াইলে অস্ত্র মামলায় নাছির শেখ নামে একজনের যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। এ মামলার অপর দুই আসামিকে বেকসুর খালাস দেওয়া হয়েছে।

নাছির শেখ যশোর জেলার অভয়নগরের ধুলগ্রামের মো. তসির শেখের ছেলে। সোমবার (২৪ জানুয়ারি) নড়াইল জেলা ও দায়রা জজ মুন্সী মো. মশিয়ার রহমান এ রায় দেন।

বিষয়টি নিশ্চিত করেছেন পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট ইমদাদুল ইসলাম।

মামলার বিবরণে জানা যায়, ২০১৪ সালের ৩ ডিসেম্বর নড়াইল জেলা গোয়েন্দা পুলিশের এসআই মো. রেজাইল করিমের নেতৃত্বে একদল পুলিশ মাদক ও অস্ত্র উদ্ধার অভিযান পরিচালনার সময় গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার সীতারামপুর সেতুর ওপর থেকে যশোরের দিক থেকে আসা একটি মোটরসাইকেলের গতিরোধ করার চেষ্টা করে ব্যর্থ হয়। দ্রুত মোটরসাইকেলটি নড়াইল শহরের দিকে চলে যায়। এ সময় পুলিশ সদস্যরা ধাওয়া করে এবং কন্টোলরুমসহ গোয়েন্দা পুলিশের অন্য টিমকে মোটরসাইকেলটি আটকের জন্য নির্দেশ দেয়। পরে বিকাল সাড়ে ৫টার দিকে নড়াইল শহরের বউবাজার এলাকা থেকে স্থানীয়দের সহায়তায় নাছির শেখসহ দুজনকে একটি ইয়ামাহা এফজেড মোটরসাইকেলসহ গ্রেপ্তার করে।

এ সময় তাদের দেহ তল্লাশি করে একজনের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, ৭ রাউন্ড ৯ এমএম গুলি উদ্ধার করে। এ ছাড়া ইয়ামাহা এফজেড মোটরসাইকেলটি হেলমেট ও একটি জ্যাকেটসহ জব্দ করা হয়। এ ব্যাপারে সদর থানায় অস্ত্র আইনে মামলা করা হয়।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!