খুলনা, বাংলাদেশ | ১৫ বৈশাখ, ১৪৩১ | ২৮ এপ্রিল, ২০২৪

Breaking News

  যশোরে গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু
  বান্দরবানের রুমা থানচি সীমান্তবর্তী এলাকায় দু’টি মরদেহ উদ্ধার
  দেশে আবারও ৭২ ঘন্টার হিট অ্যালার্ট জারি : আবহাওয়া অধিদপ্তর
  দুই আইনজীবির আদালত অবমাননার শুনানি পিছিয়ে ৩০ জুন : আপিল বিভাগ
  নির্বাচনে বিদেশি শক্তির প্রভাব অনুভব করেনি আওয়ামী লীগ : কাদের

নির্বাচন পরবর্তী সহিংসতা, কারাগারে ইউপি চেয়ারম্যান

গে‌জেট ডেস্ক

মেহেরপুরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পরবর্তী সহিংসতার একটি মামলায় মুজিবনগর উপজেলা চেয়ারম্যান ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি জিয়াউদ্দীন বিশ্বাসকে কারাগারে পাঠিয়েছেন মুখ্য বিচারিক হাকিম মুজিবনগর আদালতের বিচারক জাহিদুর রহমান।

এর আগে বুধবার (১০ জানুয়ারি) দুপুরে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ২য় আদালতে আগাম জামিনের জন্য আত্মসমর্পণ করেন জিয়াউদ্দীন বিশ্বাস। আদালত জামিন আবেদন নামুঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। মেহেরপুরের কোর্ট ইন্সপেক্টর মানস রঞ্জন দাস কালবেলাকে বিষয়টি নিশ্চিত করেছেন।

নির্বাচনের পরদিন সোমবার (৮ জানুয়ারি) রাতে সংগঠিত সংঘর্ষের ঘটনায় স্থানীয় আওয়ামী লীগ কর্মী ও নৌকা প্রতীকের সমর্থক আলতাব হোসেন বাদী হয়ে মুজিবনগর থানায় একটি মামলা করেন। জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও মুজিবনগর উপজেলা চেয়ারম্যান জিয়াউদ্দীন বিশ্বাসসহ মোট ২৫ জনকে মামলার আসামি করা হয়। মঙ্গলবার (৯ জানুয়ারি) মামলা দায়েরের পর ৩ জনকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

উল্লেখ্য, সোমবার রাতে নির্বাচন পরবর্তী সহিংসতায় দুপক্ষের অন্তত অর্ধশত আহত হয়েছেন। যাদের মধ্যে গুরুতর আহত হন ২১ জন। নৌকার সমর্থকদের আনন্দ মিছিলকে কেন্দ্র করে স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের সাথে এ সংঘর্ষ ঘটে। গত সোমবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে স্বতন্ত্র প্রার্থীর সমর্থক জিয়াউদ্দীন বিশ্বাসের আনন্দবাস গ্রামের বাড়ির সামনে এই সংঘর্ষের ঘটনা ঘটে। পরে মুজিবনগর থানা পুলিশ ঘটনাস্থলে যেয়ে ৮ রাউন্ড ফাকা গুলি ছুড়ে দু-পক্ষকে ছত্রভঙ্গ করে এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!