খুলনা, বাংলাদেশ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২ মে, ২০২৪

Breaking News

  সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই
  ৪৯ টাকা কমে ১২ কেজি এলপিজির নতুন দাম ১ হাজার ৩৯৩ টাকা
  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস

নির্বাচনী প্রচারণায় ব্যস্ত বাড়ির সবাই, টাকা-গহনা নিয়ে গেল চোর

গেজেট ডেস্ক

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে প্রতিটি পাড়া মহল্লায় নির্বাচনী প্রচারণা শুরু হয়েছে। আর এই প্রচারণায় নারী-পুরুষ এমনকি বয়স্করাও অংশগ্রহণ করছেন। এমনকি বাড়ির সবাই মিলে নিজের পছন্দের প্রার্থীকে খুশি করার জন্য নির্বাচনী প্রচারণায় যাচ্ছেন।

এদিকে এই সুযোগটিকে কাজে লাগিয়েছে একদল চোর চক্র। যখন বাড়ির সবাই নির্বাচনে প্রচার-প্রচারণায় মগ্ন তখন চোর ওই বাড়িতে ঢুকে সব চুরি করে নিয়ে পালিয়ে গেছে। ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বলরামপুর এলাকায় প্রবাসী আব্দুর রশিদ মোল্লার বাড়িতে এই চুরির ঘটনা ঘটেছে। শনিবার (২৩ ডিসেম্বর) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, শনিবার রাতে প্রবাসী আব্দুর রশিদের বাড়িতে কেউ ছিল না। তারা সবাই বলরামপুর বাজারে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় নির্বাচনী অফিসে গিয়েছেলেন। সেখান থেকে ফিরে এসে দেখতে পান ঘরের তালা ভাঙা। চোরেরা ঘর থেকে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা নিয়ে গেছে।

প্রবাসীর স্ত্রী বিউটি বেগম জানান, মেয়েসহ তারা বলরামপুর বাজারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে গিয়েছিলেন। বাড়ি ফিরে এসে দেখেন চোরেরা ঘরের তালা ভেঙে সব চুরি করে নিয়ে গেছে। ঘরে তার স্বামীর বড় ভাইয়ের হালখাতার সাড়ে ৪ লাখ টাকা ও প্রবাসী স্বামীর পাঠানো নগদ ৯ লাখ টাকা ও প্রায় ১০ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে গেছে।

কালীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আজিফ বলেন, এমন খবর শুনে সেখানে পুলিশ পাঠানো হয়েছিল। পরে বিস্তারিত জানাতে পারব।

খুলনা গেজেট/ এএজে




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!