খুলনা, বাংলাদেশ | ২১ বৈশাখ, ১৪৩১ | ৪ মে, ২০২৪

Breaking News

  মুন্সিগঞ্জের গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত
  খুলনাসহ ২৫ জেলার সব স্কুল-কলেজ আজ বন্ধ
  ব্রাজিলে প্রবল বর্ষণে ৩৯ জনের মৃত্যু, নিখোঁজ ৬৮

নাশকতা মামলায় চার্জশিট : সাবেক এমপি ডা: গাজী আ. হকসহ আসামী ৩১

ফুলতলা প্রতিনিধি

Coat

সাবেক সংসদ সদস্য ডাঃ গাজী আঃ হকসহ ৩১ জনের বিরুদ্ধে তদন্ত শেষে নাশকতা মামলার অভিযোগপত্র দাখিল করা হয়েছে।  আদালতে অভিযোগপত্র দাখিল করেন তদন্ত কর্মকর্তা ফুলতলা থানার এইআই (নিঃ) মোঃ আসাদুজ্জামান ও এসআই হাসানুজ্জামান। অভিযোগপত্র নং-১২, তারিখ-৩১/০১/২০২৪ইং। ধারা বিস্ফোরক উপাদানাবলি আইন-১৯০৮ এর ৩ (এ/৪/৫/৬তৎসহ ১৪৩/৩৪১/৩৫৩/৩৪ প্যানালকোড)

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ২০২৩ সালের ৮ এপ্রিল ইং তারিখে জামিরা শাহাপুর সড়কের আইডিয়াল স্কুল সংলগ্ন একদল অজ্ঞাত দুস্কৃতিকারী লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে সড়কের উপর ককটেল ও বোমা ফাটিয়ে ত্রাস সৃষ্টি করে যানবাহন চলাচলের বাধা সৃষ্টি করে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গেলে তারা পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থল থেকে পুলিশ অবিস্ফোরিত ককটেল ও লাঠিসোটা উদ্ধার করে। এ ঘটনায় ফুলতলা থানায় ১৭ জনের নাম উল্লেখসহ আরও ৩০/৩৫ জনকে অজ্ঞতা আসামী দিয়ে নাশকতা মামলা নং-১০, তারিখ-০৮/০৪/২৩ইং দায়ের করে। মামলার তদন্ত কর্মকর্তা এইআই (নিঃ) মোঃ আসাদুজ্জামান ও এসআই হাসানুজ্জামান দীর্ঘ ৯ মাস তদন্ত শেষে প্রফেসর ডাঃ গাজী আঃ হকসহ ৩১ জনের নাম উল্লেখ করে অভিযোগপত্র দায়ের করে।

ফুলতলা থানার এজহারভুক্ত ১৭ জনের মধ্যে মোঃ নজরুল ইসলাম মোল্যা, মোঃ গণি ডাক্তার ও মোঃ আব্দুল্লাহকে বাদ দেওয়া হয়। নতুনভাবে অন্য ১৭ জনসহ মোট ৩১ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দালিখ করা হয়।

স্থানীয় বিএনপি নেতারা বলেছেন, সাবেক সংসদ সদস্য ডা: প্রফেসর ডাঃ গাজী আঃ হক দীর্ঘদিন শারিরীকভাবে অসুস্থ। তিনি উল্লেখিত ঘটনার সময় শয্যাশায়ী ছিলেন।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!