খুলনা, বাংলাদেশ | ১১ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২৫ মে, ২০২৪

Breaking News

  আজ দুপুরের মধ্যে ঘূর্ণিঝড়ে পরিণত হবে রেমাল, আঘাত কাল রাতে

নগর ছাত্রলীগের দোয়া মাহফিল ও খাবার বিতরণ

নিজস্ব প্রতি‌বেদক

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শেখ সোহেল ও তার সহধর্মীনির আশু সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে কোরআন খতম, দোয়া মাহফিল ও খাবার বিতরণ করেছে খুলনা মহানগর ছাত্রলীগ।

মঙ্গলবার (১৩ জুলাই) বেলা ১১ টায় আওয়ামী লীগ কার্যালয়ে হাফেজ ছাত্রদের দ্বারা কোরআন তেলয়াতের মাধ্যমে কোরআন খতম শুরু হয়। এরপর জোহর নামাজের পরে দুপুর ২ টায় দলীয় কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে শেখ সোহেল ও তার সহধর্মীনির আশু সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া প্রার্থনা করা হয়। দোয়া মাহফিল শেষে দলীয় কার্যালয়ের নীচে দুস্থ ও অসহাদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

দোয়া মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগ নেতা মুন্সি মাহাবুব আলম সোহাগ, হাফেজ মোঃ শামিম, এসএম আকিল উদ্দীন।

খুলনা মহানগর ছাত্রলীগের সভাপতি ও মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল এর পরিচলনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মুন্সি নাহিদুজ্জামান, শেখ মোঃ আবু হানিফ, মশিউর রহমান সুমন, আব্দুর রহিম খান, আলমগীর মল্লিক, মহানগর ছাত্রলীগ নেতা রণবীর বাড়ই সজল, জব্বার আলী হীরা, জহির আব্বাস, জাহিদুর রহমান জাহিদ, দিদারুল আলম, সৌরভ আশঁ, মাহামুদুল ইসলাম সুজন, শেখ সাকিব, কামরুজ্জামান ইমরান, সোহান হোসেন শাওন, ইবনুল হাসান প্রমুখ।

 

খুলনা গেজেট/এমএইচবি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!