খুলনা, বাংলাদেশ | ২৫ বৈশাখ, ১৪৩১ | ৮ মে, ২০২৪

Breaking News

  তেঁতুলিয়ার খয়খাটপাড়া সীমান্তে বিএসএফ’র গুলিতে দুই বাংলাদেশি নিহত
  প্রথম ধাপে ১৩৯ উপজেলায় ভোটগ্রহণ শুরু, চলবে বিকাল ৪টা পর্যন্ত

নগরীর ২৩নং ওয়ার্ড বিএনপির ৩১ সদস্যের কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক 

খুলনা মহানগরীর ২৩ নং ওয়ার্ড বিএনপির ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার (২৬ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টায় বিএনপি কার্যালয়ে ২৩নং ওয়ার্ড বিএনপির কর্মীসভায় এ কমিটি ঘোষণা করা হয়।

সভায় সর্বস্মতিক্রমে কাজী কামরুল ইসলাম বাবুকে আহবায়ক, এ্যাড.সাব্বির হোসেন সুজা, জাহাঙ্গীর হোসেন, আজিজুল্লাহ ডাবলু, এস এম শরিফুল আলম, মেজবাহ উদ্দিন পাপ্পু, আকতার হোসেন খসরু, মোঃ সেলিমকে যুগ্ম আহবায়ক ও মোঃ নাসির উদ্দিন খানকে ১নং সদস্য করে ৩১ সদস্যের ২৩নং ওয়ার্ড বিএনপির কমিটি ঘোষণা করা হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে খুলনা মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনা বলেছেন, সর্বক্ষেত্রে ব্যর্থ সরকারের বিরুদ্ধে দেশের মানুষ উত্তাল হয়ে উঠেছে। আর কোনো ব্যারিকেড দিয়ে তাদের আটকে রাখতে পারবে না। বর্তমান দেশের যে পরিস্থিতি এই পরিস্থিতি দেশে আর চলতে দেয়া যাবে না। শাওন, আব্দুর রহিম, নূরে আলমের রক্ত বৃথা যাওয়ার জন্য নয়। জনগণ প্রস্তুত হয়ে আছে চূড়ান্ত আঘাত করার জন্য। সরকার বন্দুক দিয়ে জনগণের শক্তিকে দমাতে পারবেন না।

তিনি আরো বলেন, অনেক লড়াইয়ের ঐতিহ্যবাহী দল হচ্ছে বিএনপি। এরশাদের বিরুদ্ধে নয় বছর
সংগ্রাম করে লড়াই করে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছে বিএনপি। সেই লড়াইয়ের পতাকা বিএনপি বহন করছে। সেই লড়াই থেকে আমাদেও কেউ বিচ্যুতি করতে পারবে না। আমাদের লড়াই আদর্শের জন্য। আমাদের প্রিয় নেত্রী গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়া মানুষকে যে কথা দেন সেই কথা রাখেন।

সাংগঠনিক টীম প্রধান চৌধুরী হাসানুর রশিদ মিরাজের সভাপতিত্বে কর্মীসভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, খুলনা মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন, তারিকুল ইসলাম জহীর, বদরুল আনাম খান, মাহাবুব হাসান পিয়ারু, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, একরামুল হক হেলাল, বেগ তানভিরুল আজম, কে এম হুমায়ন কবির, অ্যাড. চৌধুরী তৌহিদুর রহমান তুষার, মোল্লা ফরিদ আহমেদ, নাসির খান, খন্দকার হাসিনুল ইসলাম নিক, মিজানুর রহমান মিলটন, শফিকুল ইসলাম শফি, আলী আক্কাস, মুজিবর রহমান, সামছুল বারিক পান্না, এ্যাড. কানিজ ফাতেমা আমিন, কাওসারী জাহান মঞ্জু, আব্দুল আজিজ সুমন, হেলাল আহমেদ সুমন, ইসমত আরা কাকন প্রমূখ।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!