খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
  মানিকগঞ্জের গোলড়া বাসস্ট্যান্ড এলাকায় গাড়িচাপায় দুই সবজি বিক্রেতা নিহত
  গাজীপুরের শ্রীপুরের একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

নগরীতে বিশ্ববিদ্যালয় ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

খুলনায় বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী প্রমিজ নাগের (২৪) ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (২২ জুন) নগরের সোনাডাঙ্গা থানাধীন সিটি ইন হোটেলের পিছনের একটি বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। ওই শিক্ষার্থী পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার সাচিয়া গ্রামের জোতিন্ময় নাগের ছেলে।

থানা সূত্রে জানা গেছে, প্রমিজ নাগ নর্দান ইউনিভার্সিটির সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগের ছাত্র ছিলেন। তিনি হোটেল সিটি ইনের পিছনে সালাম হাওলাদারের বাড়ির চতুর্থ তলার ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন। বুধবার দুপুর সাড়ে ৪ টার দিকে পাশের ফ্লাটে অবস্থানরত সহপাঠিরা ফ্যানের হুকের সাথে ঝুলে থাকতে দেখেন। এ অবস্থা দেখে তারা প্রমিজ নাগের ঘরের দরজা ভেঙ্গে তাকে দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরবর্তীতে থানায় খবর দেওয়া হলে লাশের সুরাতহাল রির্পোট করে মরদেহ মর্গে প্রেরণ করে পুলিশ।

সোনাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো: নাহিদ হাসান মৃধা বলেন, একজন ছাত্রের আত্মহত্যার ঘটনা শুনেছেন তিনি। কি কারণে ওই ছাত্র আত্মহত্যা করেছেন তা তিনি বলতে পারেননি। তবে জানার চেষ্টা করছেন বলে এ প্রতিবেদককে জানিয়েছেন।

খুলনা গেজেট/ আ হ আ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!