খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
  মানিকগঞ্জের গোলড়া বাসস্ট্যান্ড এলাকায় গাড়িচাপায় দুই সবজি বিক্রেতা নিহত
  গাজীপুরের শ্রীপুরের একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

নগরীতে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে আহত ৩

 নিজস্ব প্রতিবেদক

নগরীর খানজাহান আলী থানার যোগীপোল  এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের কোপে সংরক্ষিত মহিলা মেম্বর হাফিজা বেগমের পুত্র মুন্না(৩০), শাহিন (৩২) এবং মিরাজের স্ত্রী নিলা(৩৬) গুরুতর আহত হয়েছে। আহত মুন্না ও শাহিনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে এবং নিলাকে স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ধারালো অস্ত্রের আঘাতে ঘাড়ে কোপ লাগা শাহিনের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছে তার পরিবার।
বৃহস্পতিবার (১১ মে) দুপুর আড়াইটাই যোগিপোল ৭নং ওয়ার্ডের নাদিরা ভিলার সামনে  এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই খানজাহান আলী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
জানা যায়,  বুধবার (১০ মে) বিকাল ৩টার দিকে যোগীপোলের আব্দূল খালেকের পুত্র আছাদের দোকানে মালামাল ক্রয় করাকে কেন্দ্র করে স্থানীয় সিএনজি চালক শাহীনের সাথে কথা কাটাকাটি হয়। বিষয়টি হাতাহাতির পর্যায়ে গেলে দুই পক্ষের মধ্যে দ্বন্দের সুত্রপাত হয়। এ সময় শাহীনের বোন নিলা এগিয়ে আসলে আছাদসহ তার আত্মীয় স্বজনরা  নিলা এবং শাহিনকে রড ও লাঠিসোটা দিয়ে পিটিয়ে আহত করে। আহত অবস্থায় নিলাকে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়।
ওই ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে উত্তেজনা সৃস্টি হলে বৃহস্পতিবার (১১ মে) দুপুরে শাহীন তার  সিএনজি খালেকের পুত্র আছাদের দোকানের পাশে রেখে বাড়ি যাওয়ার সময় খালেকের চার পুত্র এবং তার আত্মিয়ের দুই ছেলেসহ ৬জন শাহীনের উপর হামলা চালায়। হামলায় যোগীপোল সংরক্ষিত মহিলা মেম্বর হাফিজা বেগমের পুত্র মুন্না এগিয়ে আসলে তার উপরও হামলা চালানো হয়।
খুলনা মহানগর জাতীয় ওলামা পার্টির আহবায়ক এস এম আনিসুর রহমান বলেন, খালেকের পুত্র আছাদের দোকানের মালামাল কেনাকে কেন্দ্র করে পুর্বপরিকল্পনা অনুযায়ী স্থানীয় আব্দুল খালেক, তার পুত্র মিরাজ, সিরাজ, আছাদ, শফিক, ফারুক মিয়ার পুত্র সবুজ ও সুজন বৃহস্পতিবার দুপুরে সিএনজি চালক শাহিনের ওপর হামলা চালায়। দেশীয় ধারালো অস্ত্র দিয়ে তারা  যোগিপোল ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা মেম্বর হাফিজা খাতুনের পুত্র মুন্না এবং শাহিনকে কুপিয়ে গুরুতর আহত করে। এদের মধ্যে শাহীনের ঘাড়ে এবং মুন্নার পিঠে ধারালো অস্ত্রের কোপ লেগেছে। তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তিনি জানান, কর্তব্যরত ডাক্তার জানিয়েছেন আহতদের মধ্যে শাহীনের ঘাড়ের আঘাতটি গুরুতর হওয়ায় তারা অবস্থা কিছুটা আশঙ্কাজনক। এ ব্যাপারে খানজাহান আলী থানায় মামলার প্রস্তুতি চলছিল।
খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!