খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

নগরীতে ডিম-মুরগির দোকানে অভিযানে ৬ ব্যবসায়ীকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক

খুলনায় মূল্য তালিকা না থাকায় ৬ জন মুরগি ও ডিম ব্যবসায়ীকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। শুক্রবার (১৯ আগস্ট) দুপুরে নগরীর বিভিন্ন বাজারে অভিযান চালিয়ে তাদের ১৪ হাজার টাকা জরিমানা করা হয়। এতে নেতৃত্ব দেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের খুলনা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শিকদার শাহীনুর আলম।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের খুলনা জেলা কার্যালয় সূত্র জানায়, মূল্য তালিকা না থাকায় খুলনা মহানগরীর সোনাডাঙ্গা বাউবাজারের মা-বাবার দোয়া মিট শপকে ২ হাজার টাকা, ডিমের দোকান ইমন এন্টারপ্রাইজকে ২ হাজার, বয়রা বাজারের ডিমের দোকান সিনথিয়া স্টোরকে ২ হাজার, ফারুকের মুরগীর দোকানকে ২ হাজার, মনিরের ডিমের আড়তকে ২ হাজার ও কামরুল মিট শপকে ৪ হাজার টাকা জরিমানা করা হয়।

এ অভিযানে সকলকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ অনুসারে ভোক্তা অধিকার বিরোধী কার্যাবলী হতে বিরত থাকার অনুরোধ জানানো হয়। ব্যবসায়ীদের ক্রয়/বিক্রয় রশিদ সংরক্ষণ, মূল্য তালিকা প্রদর্শন করতে অনুরোধ জানানো হয় এবং সচেতন করতে লিফলেট, প্যামপ্লেট বিতরণ করা হয়।

এই তদারকিমূলক অভিযানে সহায়তা করেন সোনাডাঙ্গা থানা পুলিশ ও ক্যাব প্রতিনিধি। জনস্বার্থে এ তদারকি কার্যক্রম অব্যাহত থাকবে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!