খুলনা, বাংলাদেশ | ২১ বৈশাখ, ১৪৩১ | ৪ মে, ২০২৪

Breaking News

  গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষ, স্টেশন মস্টারসহ সাময়িক বরখাস্ত ৩
  এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ১২ মে : শিক্ষা মন্ত্রণালয়

নগরীতে ট্রাকের ধাক্কা মোটরসাইকেল চালক নিহত

নিজস্ব প্রতিবেদক

খুলনায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক মেজবাহ উদ্দীন (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১১ আগস্ট) রাত পৌনে ৮ টার দিকে নগরীর হরিণটানা থানাধীন গাজীর মার্কেটের সামনে এ ঘটনাটি ঘটে। নিহত যুবক সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা উপজেলার নজরুল ইসলামের ছেলে। একই ঘটনায় মোটরসাইকেলের আরোহী মাসুম বিল্লাহ গুরুতর আহত হয়েছে। তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, রাত পৌনে ৮ টার দিকে মোটরসাইকেলযোগে দুই জন ময়ূরব্রীজ পার হয়ে জয়বাংলা মোড়ের দিকে যাচ্ছিল। মোটরসাইকেলটি ওই এলাকার গাজী মার্কেটের নিকট পৌছালে পেছন থেকে একটি দ্রুতগামী ট্রাক তাদের ধাক্কা দেয়। এ সময় ওই দুইজন গাড়ি থেকে ছিটকে পড়ে যায়। ট্রাকের একটি চাকা চালকের শরীরের ওপর দিয়ে চলে যায়। ঘটনাস্থলে মোটরসাইকেল চালক মেজবাহ নিহত হয়। আরোহী গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

হরিণটানা থানার অফিসার ইনচার্জ মো: ইমদাদুল হক বলেন, ঘটনার সময় বৃষ্টি হচ্ছিল। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছায়। একজনকে মৃত ও অপরজনকে গুরুতর অবস্থায় উদ্ধার করা হয়। নিহত মেজবাহ সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা উপজেলার বাসিন্দা। সকালে তারা খুলনায় কাজে এসেছিল। কাজ শেষ করে রাতে বাড়ি ফিরে যাচ্ছিল। তবে ঘাতক ট্রাক বা চালক কাউকে আটক করা সম্ভব হয়নি বলে তিনি খুলনা গেজেটকে জানিয়েছেন। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!