খুলনা, বাংলাদেশ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ৬ মে, ২০২৪

Breaking News

  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাকের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত
  রাজধানীর যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

নওয়াপাড়ায় ফুটপাত দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান

অভয়নগর প্রতিনিধি

যশোরের অভয়নগরে নওয়াপাড়া পৌর এলাকার বিভিন্ন সড়কের ফুটপাত দখলমুক্ত করতে ভ্রাম্যমাণ আদালতের উচ্ছেদ অভিযান অব্যাহত রয়েছে। অভিযানের তৃতীয় দিন গতকাল বুধবার সকাল ১১ টা থেকে দুপুর ৩ টা পর্যন্ত নূরবাগ স্বাধীনতা চত্বর থেকে গুয়াখোলা গ্রামের প্রফেসারপাড়া, বিশ্বাসপাড়াসহ নওয়াপাড়া রেলস্টেশন এলাকায় উচ্ছেদ অভিযান চালানো হয়।

এসময় ফুটপাতের উপর নির্মিত টিনের সেড, পাকা সিঁড়ি, সাইনবোর্ড, অস্থায়ী দোকানসহ বিভিন্ন স্থাপনা স্কেভেটর দিয়ে ভেঙ্গে গুড়িয়ে দেওয়া হয়। নওয়াপাড়া পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) থান্দার কামরুজ্জামান এ উচ্ছেদ অভিযান পরিচালনা করেন।

অভিযান চলাকালে উপস্থিত ছিলেন, পৌর মেয়র সুশান্ত কুমার দাস শান্ত, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম মল্লিক, পৌরসভার সমাজ উন্নয়ন কর্মকর্তা রাজিবুর রহমান, কঞ্জারভেন্সী ইন্সপেক্টর সেলিম মল্লিক, সার্ভেয়ার আলী আকরাম হাওলাদারসহ অভয়নগর থানা পুলিশ, স্থানীয় ব্যবসায়ী, সাংবাদিক, শ্রমিক ও এলাকাবাসী।

এলাকাবাসী জানায়, নওয়াপাড়া পৌর কর্তৃপক্ষের এমন উদ্যোগ অব্যাহত রাখতে হবে। এ কাজের জন্য তারা পৌর মেয়র সুশান্ত কুমার দাস শান্তকে ধন্যবাদ জানান।

এ ব্যাপারে নওয়াপাড়া পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) থান্দার কামরুজ্জামান বলেন, ‘গত ৩ দিন চলা উচ্ছেদ অভিযানে কোনো ধরণের জরিমানা করা হয়নি। এদিন দুই কিলোমিটার সড়কের দুই পাশের অবৈধ স্থাপনা ভেঙ্গে গুড়িয়ে দেওয়া হয়েছে। দখলমুক্ত করা ফুটপাত পুনরায় দখল করলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। পৗর এলাকার প্রতিটি সড়কের ফুটপাত পর্যায়ক্রমে দখলমুক্ত করা হবে।

উচ্ছেদ অভিযান পরিচালনায় তিনি সকলের সহযোগিতা কামনা করেন এবং অবৈধ স্থাপনা নিজ নিজ উদ্যোগে অপসারণের আহবান জানান।

খুলনা গেজেট/ টিএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!