খুলনা, বাংলাদেশ | ২৫ বৈশাখ, ১৪৩১ | ৮ মে, ২০২৪

Breaking News

ধর্ষিত স্কুলছাত্রীর বন্ধু মারুফ গ্রেপ্তার, কারাগারে প্রেরণ

নিজস্ব প্রতিবেদক

খুলনায় আলোচিত স্কুলছাত্রী গণধর্ষণের ঘটনায় বন্ধু মারুফ শেখকে গ্রেপ্তার দেখানো হয়েছে। মঙ্গলবার বিকেলে পুলিশ তাকে হেফাজতে নেয়। রাতে তাকে এ মামলায় গ্রেপ্তার দেখানো হয়। এ নিয়ে ধর্ষণ মামলায় গ্রেপ্তার হয়েছে ৪ জন। গ্রেপ্তার মারুফ শেখ দিঘলিয়া উপজেলার পশ্চিমপড়ার ফারুক শেখের ছেলে।

খালিশপুর থানার অফিসার ইনচর্জা মো: জাহাঙ্গীর বলেন, গ্রেপ্তার হওয়া মারুফের ফুফাতো ভাই ও সহযোগীরা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। ওই জবানবন্দিতে মারুফকে জড়িয়ে তারা জবানবন্দি প্রদান করে। পরে তাকে পুলিশ হেফাজতে নেয়। জিজ্ঞাসাবাদ করতে থাকে পুলিশ। অসংলগ্নতা থাকায় তাকে এ মামলার আসামি করা হয়েছে। বুধবার বিকেলে তাকে আদালতে নেয়া হয়। পরবর্তীতে তাকে কারাগারে প্রেরণ করা হয়।

সোমবার বন্ধুর সাথে ঘুরতে বের হয় ফুলবাড়িগেট আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। সোয়া ১১ টার দিকে তারা দৌলতপুর শামীম হোটেলে অবস্থান করে। সাড়ে ১১ টায় মারুফের বন্ধু মেজবাহ ফোন করে তার বন্ধবীকে নিয়ে দৌলতপুর আসতে বলে। সেখান থেকে মারুফের ফুফাতো ভাই মেজবাহসহ আরও দু’জন ইজিবাইকে করে খালিশপুর মদিনাবাদ আবাসিক এলাকার একটি বাড়িতে ওঠে। প্রথমে মেজবাহ ও তার অপর দু’বন্ধু মিলে মারুফকে মারধর করে। এক পর্যায়ে মেজবাহ ও তার দু’বন্ধু মিলে নবম শ্রেণির ওই ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করে।

খুলনা গেজেট/এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!