খুলনা, বাংলাদেশ | ২০ বৈশাখ, ১৪৩১ | ৩ মে, ২০২৪

Breaking News

  সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই
  ৪৯ টাকা কমে ১২ কেজি এলপিজির নতুন দাম ১ হাজার ৩৯৩ টাকা
  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস

ধর্মঘটের কারণে জাবি ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষার সময় পরিবর্তন 

গে‌জেট ডেস্ক

বাস ধর্মঘটের কারণে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ২০২০-২১ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষার সময় পরিবর্তন করা হয়েছে। আগামীকাল রোববার (৭ নভেম্বর) এবং সোমবার (৮ নভেম্বর) অনুষ্ঠিতব্য ভর্তি পরীক্ষা ২০ এবং ২১ নভেম্বর হবে। 

গতকাল শুক্রবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কার্যালয়ের ভারপ্রাপ্ত পরিচালক মোহাম্মদ মহিউদ্দিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়। উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত কেন্দ্রীয় ভর্তি পরিচালনা কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

তবে, অন্যান্য ইউনিটের পরীক্ষা পূর্বনির্ধারিত সময়ে অনুষ্ঠিত হবে। ৯ নভেম্বর জীববিজ্ঞান অনুষদ (ডি ইউনিট), ১০ নভেম্বর জীববিজ্ঞান অনুষদের (ডি ইউনিট) বাকি অংশ, ১১ নভেম্বর ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজি (এইচ ইউনিট) এবং ইনস্টিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (জি ইউনিট), ১৪ নভেম্বর সমাজবিজ্ঞান অনুষদ (বি ইউনিট), ১৫ নভেম্বর আইন অনুষদ (এফ ইউনিট) এবং বঙ্গবন্ধু তুলনামূলক সাহিত্য ও সংস্কৃতি ইন্সটিটিউট (আই ইউনিট), ১৬ নভেম্বর বিজনেস স্টাডিজ অনুষদ (ই ইউনিট) এবং নাট্যতত্ত্ব বিভাগ এবং চারুকলা বিভাগ (সি১ ইউনিট) এবং সর্বশেষ ১৮ নভেম্বর কলা ও মানবিক অনুষদের (সি ইউনিট) ভর্তি পরীক্ষা হবে।

এ বছর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে এক হাজার ৮৮৯টি আসনের বিপরীতে আবেদন জমা পড়েছে তিন লাখ ৭ হাজার ৯৭৮টি। সে হিসাবে প্রতি আসনের বিপরীতে লড়বেন ১৬৩ জন পরীক্ষার্থী।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!