খুলনা, বাংলাদেশ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ৬ মে, ২০২৪

Breaking News

  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাকের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত
  রাজধানীর যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

দেশের সকল উপজেলা কার্যালয়ে আনসার নিয়োগের প্রক্রিয়া শুরু

শার্শা প্রতিনিধি

যশোরের শার্শা উপজেলা সহ দেশের সকল উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নিরাপত্তার স্বার্থে এক প্লাটুন কমান্ডার ও ৪ আনসার সদস্যকে ২ টি অস্ত্রসহ নিয়োগ প্রক্রিয়া শুরু হয়েছে ।

বৃহস্পতিবার (০৩ সেপ্টেম্বর) রাত থেকে সংশ্লিষ্ট কর্মকর্তাদের কার্যালয়ে নিরাপত্তা ব্যবস্থা জোরদারের প্রক্রিয়া শুরু হয়েছে।

আনসার নিয়োগ বিষয়টি নিশ্চিত করে যশোরের জেলা কমান্ড্যান্ট ড.লুৎফর রহমান জানান, সংশ্লিষ্ট জেলা কমান্ড্যান্ট অস্ত্র-গুলির নিরাপত্তা পূর্বক যথানিয়মে আনসার অন্তর্ভূক্তির বিষয়টি সমন্বয় করা হবে। যশোর জেলায় ইতোমধ্যেই মোতায়েন কার্যক্রমের কাজ গ্রহণ করা হয়েছে।

উল্লেখ্য, গত বুধবার (০২ সেপ্টেম্বর) রাতে ইউএনও ওয়াহিদার সরকারি বাসভবনের ভেন্টিলেটর ভেঙে বাসায় ঢুকে ওয়াহিদা ও তার বাবার ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। তার মাথায় গুরুতর আঘাত এবং তার বাবাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে আহত করা হয়। এ কারণে সরকারের সিদ্ধান্ত অনুযায়ী আনসার সদস্য নিয়োগ দেওয়া হয়েছে।

সারা দেশের উপজেলা কার্যালয়ে আনসার নিয়োগের ব্যাপারে শার্শা উপজেলা নির্বাহী কর্মকতা পূলক কুমার মন্ডলের কাছে জানতে চাইলে তিনি বিষয়টি নিশ্চিত করেছেন।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!