খুলনা, বাংলাদেশ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ৬ মে, ২০২৪

Breaking News

দুর্বৃত্তদের আগুনে পুড়ল সাবেক পুলিশ কর্মকর্তার মোটরসাইকেল

লোহাগড়া প্রতিনিধি

নড়াইলের লোহাগড়া শহরের লক্ষ্মীপাশা পৌরসভা এলাকায় একটি বাড়িতে দুর্বৃত্তদের দেওয়া আগুনে একটি মোটরসাইকেল পুড়ে ছাই হয়ে গেছে ।মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) রাত আনুমানিক সাড়ে ১২ টার দিকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে । আগুনে প্রায় দু’লক্ষ টাকার ক্ষতি সাধিত হয়েছে ।

২০১৬ সালে অবসরপ্রাপ্ত পুলিশের এসআই মিরাজুল ইসলাম শহরের লক্ষ্মীপাশা এলাকার আল মারকাজুল মসজিদের দক্ষিণ দিকে তিনতলা বিশিষ্ট একটি বাড়ি নির্মাণ করে ভাড়াটিয়াসহ বসবাস করে আসছিলেন । প্রতিদিনের মতো সোমবারও রাতের খাবার খেয়ে তিনিসহ পরিবারের সদস্যরা ঘুমিয়ে পড়ে ।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) রাতে আনুমানিক সাড়ে ১২ টার দিকে দুর্বৃত্তরা ওই বাড়ির গেটে রাখা তার পালসার মোটর সাইকেলে কৌশলে আগুন ধরিয়ে দিয়ে সটকে পড়ে । মুহুর্তেই আগুন চারিদিকে ছড়িয়ে পড়ে এবং বৈদ্যুতিক তারে আগুন ধরে ধোঁয়ার কুন্ডলীর সৃষ্টি করে ।

খবর পেয়ে লোহাগড়া ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছায় এবং আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন ।বাড়ির মালিক অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মিরাজুল ইসলাম অভিযোগ করে বলেন, এর আগেও দুর্বৃত্তরা তার বাড়ির জানালায় আগুন দিয়েছিল। থানায় অভিযোগ করেও তিনি প্রতিকার পান নাই বলে জানান ।

রাতেই লোহাগড়া থানার এসআই তৌফিকের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন ।

 

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!