খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  গাজা নীতির বিরোধিতা করে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্রের পদত্যাগ
শিক্ষার্থীদের বিক্ষোভ

দিঘলিয়ায় শিক্ষক লাঞ্ছনাকারীদের শাস্তির দাবিতে কর্মসূচী ঘোষণা

দিঘলিয়া প্রতিনিধি

খুলনার দিঘলিয়া উপজেলার গাজীরহাট হাজী ছায়েমউদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ রাজাকে লাঞ্ছিত করার প্রতিবাদে দিঘলিয়া উপজেলা শিক্ষক সমিতির উদ্যোগে এক সভা অনুষ্ঠিত হয়।

বুধবার (৩ আগষ্ট) বেলা সাড়ে ১১ টায় দিঘলিয়া এম এ মজিদ মডেল মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মোঃ আমিরুল ইসলাম।

সভায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কর্মসূচি গ্রহণ করা হয়। কর্মসূচির মধ্যে রয়েছে ৪ আগষ্ট উপজেলাধীন সকল শিক্ষকদের পক্ষ হতে ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবিতে এবং দিঘলিয়া উপজেলার শিক্ষার পরিবেশ বজায় রাখতে উপজেলা নির্বাহি অফিসার দিঘলিয়া খুলনা বরাবর স্মারকলিপি প্রদান। সুলতান মাহমুদ রাজা কর্তৃক দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণে দিঘলিয়া থানায় অভিযোগ দাখিল। ৬ আগষ্ট সকল বিদ্যালয়ে ১ ঘন্টা কর্মবিরতি পালন। এ সময়ের মধে দোষীদের আইনের আওতায় না আনলে পরর্বতীতে মানববন্ধন এবং বিক্ষোভ কর্মসূচি গ্রহণ করা হবে।

সভায় খুলনা জেলা শিক্ষক সমিতির সভাপতি খান নজরুল ইসলাম এবং সরকারি সেনহাটী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ ফরহাদ হোসেন উপস্থিত হয়ে কর্মসূচির সাথে একাত্মতা পোষণ করে দোষীদের শাস্তি দাবি করেন।

এদিকে প্রধান শিক্ষককে লাঞ্ছিত করার প্রতিবাদে হাজী ছায়েমউদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা আজ বুধবার সকাল সাড়ে ১০ টায় বিদ্যালয়ের সামনের রাস্তায় লাঞ্ছনাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করে। খবর পেয়ে গাজীরহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ সুব্রত কুমার ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগামী ২৪ ঘন্টার মধ্যে বিষয়টির সুষ্ঠু সমাধানের আশ্বাস দিলে ছাত্র,ছাত্রীরা ক্লাসে ফিরে যায়। পুলিশ ক্যাম্পের ইনচার্জের কথামতো আগামী ২৪ ঘন্টার মধ্যে বিষয়টির সুষ্ঠু সমাধান না হলে সাধারণ শিক্ষার্থীরা আগামীকাল রাস্তা অবরোধের ঘোষণা দিয়েছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!