খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
  মানিকগঞ্জের গোলড়া বাসস্ট্যান্ড এলাকায় গাড়িচাপায় দুই সবজি বিক্রেতা নিহত
  গাজীপুরের শ্রীপুরের একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

তেরখাদা বাজার বণিক সমিতির দুই কমিটির কার্যক্রম স্থগিত’র নির্দেশ

তেরখাদা প্রতিনিধি

তেরখাদা বাজার বণিক সমিতির কর্তৃত্ব প্রতিষ্ঠা নিয়ে ব্যবসায়ীদের গঠিত দু’টি কমিটির কার্যক্রম স্থগিত রাখার নির্দেশ দিয়েছেন খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী। কমিটি দু’টি ঘিরে বিবাদমান দু’টি গ্রুপের মধ্যে বিরাজমান বিরোধ যাতে সংঘাতে রুপ না নেয় সে কারনেই তিনি এ নির্দেশনা দিয়েছেন।

এমপি আব্দুস সালাম মূর্শেদীর একান্ত সচিব সৈয়দ মিজানুর রহমান গত বৃহস্পতিবার রাতে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, তেরখাদা বাজারের ব্যবসায়ীদের মাঝে শান্তি বিরাজ থাকুক সেটাই চান এমপি মহোদয়। কিন্তু গত দু’দিনে গঠিত দু’টি কমিটি বহাল থাকলে সংঘাত সৃষ্টি হতে পারে। বিনষ্ট হতে পারে বাজারের শান্তি।

তিনি আরো বলেন, এমপি মহোদয় খুলনা সফরে এসে বিবাদমান দু’টি গ্রুপসহ সাধারণ ব্যবসায়ীদের নিয়ে ঐক্যমতের ভিত্তিতে বাজার বণিক সমিতির কমিটি গঠণ করবেন। তিনি তার নির্বাচনী এলাকায় ফিরে না আসা পর্যন্ত সকলকে স্বাভাবিক অবস্থায় থাকার আহŸান জানিয়েছেন।

প্রসঙ্গত, ৭ অক্টোবর তেরখাদা বাজারের ব্যবসায়ীদের একটি অংশের উপস্থিতিতে শেখ শামীম হাসানকে সভাপতি ও আব্দুর রাজ্জাক কচিকে সাধারণ সম্পাদক মনোনিত করে ৩৫ সদস্য বিশিষ্ট বাজার বণিক সমিতির কমিটি গঠন করা হয়। এর পরদিন ৮ অক্টোবর ওই কমিটিকে নাকোচ করে ব্যবসায়ীদের অপর একটি অংশ মোঃ লাভলু মোল্যাকে সভাপতি ও মোঃ মিল্টন শেখকে সাধারণ সম্পাদক মনোনিত করে বাজার বণিক সমিতির ৭১ সদস্য বিশিষ্ট পাল্টা কমিটি গঠন করে। তেরখাদার সর্ববৃহৎ ব্যবসায়ী সংগঠনের বিরোধ নিরসনে এমপি আব্দুস সালাম মূর্শেদীর এই মহতী উদ্যোগকে স্বাগত জানিয়েছেন বাজারের সাধারণ ব্যবসায়ীসহ স্থানীয় জনসাধারণ।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!