খুলনা, বাংলাদেশ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ৬ মে, ২০২৪

Breaking News

  রাজধানীর যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

তিন মাসের শিশুকে রেখে মায়ের আত্মহত্যা

হরিণাকুন্ডু প্রতিনিধি

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে মনিকা পারভিন (১৯) নামে এক গৃহবধূ গলাই ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) সকালে উপজেলার তাহেরহুদা ইউনিয়নের রামনগর গ্রামে এ ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের মনিরুল ইসলামের মেয়ে ও পার্শবর্তী আদর্শ আন্দুলিয়া গ্রামের মানিক মন্ডলের স্ত্রী। ইলমা নামে তিন মাস বয়সের এক কন্যা সন্তান রয়েছে তার।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাতে বাবার বাড়িতেই নিজ শিশু সন্তানকে নিয়ে ঘুমিয়ে ছিলেন মনিকা। ভোরের  দিকে  ঘরের জানালার পর্দা ছিড়ে ফ্যানের সাথে গলাই ফাঁস লাগিয়ে সে আত্মহত্যা করে। পরে স্বজনরা থানা পুলিশকে খবর দিলে  তারা তার ঝুলন্ত লাশ উদ্ধার করে।

ওই গৃহবধুর চাচা মনিরুল ইসলাম জানান, তিন বছর আগে পারিবারিকভাবে পাশের গ্রামে মনিকার বিয়ে হয়। বিয়ের পর তারা স্বামী-স্ত্রী সুখেই বসবাস করছিল। তাদের মধ্যে কোন মান অভিমানের কথা কখনও শোনেননি তারা। তবে কেন এমন হলো তা বুঝতে পারছি না। মাত্র তিন মাস আগে মনিকার কোল জুড়ে আসে ইলমা নামের একটি কন্যা সন্তান।

হরিণাকুন্ডুর ভবানীপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাবুল হোসেন বলেন, ময়না তদন্তের জন্য মরদেহ ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

খুলনা গেজেট/ এস আই




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!