খুলনা, বাংলাদেশ | ১৫ বৈশাখ, ১৪৩১ | ২৮ এপ্রিল, ২০২৪

Breaking News

  বাইক দুর্ঘটনায় প্রাণ হারালেন স্বামী, বেঁচে গেলেন স্ত্রী
  সরকারি সুবিধা নিয়ে নির্বাচনী প্রচারণায় অংশ নিলে প্রার্থিতা বাতিল করা হবে : ইসি রাশেদা
  ময়মনসিংহে বাসের চাপায় অটোরিকশার ২ যাত্রী নিহত

ডাকাতির প্রস্তুতিকালে নগরীতে ৫ জন গ্রেপ্তার, সক‌লের বা‌ড়ি বা‌গেরহাট

নিজস্ব প্রতিবেদক

ডাকাতির প্রস্তুতির সময় পুলিশের হাতে পাঁচ ডাকাত সদস্য গ্রেপ্তার হয়েছে। বুধবার রাত সাড়ে ১১ টার দিকে তাদের নগরীর সোনাডাঙ্গা থানাধীন ছোট বয়রা জলিল স্মরণীর আজিজের মোড় থেকে গ্রেপ্তার করা হয়। এসময়ে পুলিশ তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত অস্ত্র উদ্ধার করে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

গ্রেপ্তার হওয়া ডাকাত দলের সদস্যরা হলেন, মো: বখতিয়ার শেখ, হামিদ মোল্লা, সুজন হাওলাদার, মতিয়ার রহমান ও জিয়া শেখ। গ্রেপ্তার হওয়া সকলে বাগেরহাটের বাসিন্দা।

সোনাডাাঙ্গা থানার এস আই মুক্তা বলেন, বুধবার রাতে গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা নগরীর ছোট বয়রা আজিজের মোড় সাজিল মাদানী এন্টারপ্রাইজের সমনে অবস্থান করতে থাকে। এর আগে স্থানীয়রা তাদের গতিবিধি দেখে সন্দেহ করে। পুলিশকে আগে থেকে বিষয়টি তারা জানিয়ে রাখে। রাত সাড়ে ১১ টার দিকে পুলিশ তাদের সন্দেহজনক ঘোরাফেরা দেখে সেখানে অবস্থানের কারণ জানতে চায়। কিন্তু তারা কোন সন্তোষজনক উত্তর দিতে পারেনি। পরে তাদের সকলের দেহ তল্লাশী করে তলোয়ার, লোহার রড, স্টীলের চাকু ও সিজার উদ্ধার করে। উল্লিখিত ৫ জনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। রাতে পুলিশ বাদী হয়ে আটক হওয়া ব্যক্তিদের বিরুদ্ধে সোনাডাঙ্গা থানায় ডকাতির প্রস্তুতির মামলা দায়ের করে।

সোনাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মমতাজুল হক বলেন, রাতে তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। তাদের প্রত্যেকের বাড়ি বাগেরহাট জেলায়। প্রত্যেকের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি ও চুরিসহ একাধিক মামলা রয়েছে। মামলাটির তদন্তভার এস আই তৌহিদুর রহামানকে দেওয়া হয়েছে। এ ব্যাপারে তিনি প্রয়োজনীয় পদক্ষেপ নিবেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!