খুলনা, বাংলাদেশ | ২০ বৈশাখ, ১৪৩১ | ৩ মে, ২০২৪

Breaking News

  সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই
  ৪৯ টাকা কমে ১২ কেজি এলপিজির নতুন দাম ১ হাজার ৩৯৩ টাকা
  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস

ঝিনাইদহে আ.লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহ শহরে সদর হাসপাতালের পাশে হামদহ ঘোষপাড়া এলাকায় বরুণ ঘোষ (৪৮) নামে এক আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (৯ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনাটি ঘটে।

নিহত বরুণের ভাই অরুণ কুমার ঘোষ জানান, দীর্ঘদিন বরুণ ঘোষ আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। সদ্য সমাপ্ত জাতীয় সংসদ নির্বাচনে তিনি নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে কাজ করছিলেন। বাড়ি থেকে ভাত খেয়ে আজ সন্ধ্যায় শহরের ঘোষপাড়ায় অবস্থান করছিলেন তিনি। এ সময় দুর্বৃত্তরা তাকে কুপিয়ে জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সুলতানা মেফতাহুল জান্নাত জানান, উনার সারা গায়ে ধারালো অস্ত্রের আঘাত ছিল। হাসপাতালে আসার আগেই তিনি মারা যান।

ঝিনাদহ সদর সার্কেল অফিসার মীর আবিদুর রহমান জানান, ঝিনাইদহ শহরের ঘোষপাড়া এলাকায় বরুন নামে একজনকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। গুরুত্বর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে তদন্ত ছাড়া বলা সম্ভব হচ্ছে না, তবে তদন্ত চলছে। খুব তাড়াতাড়ি আমরা এর ফলাফল পাব বলে আশা করি।

খুলনা গেজেট/কেডি




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!