খুলনা, বাংলাদেশ | ২০ বৈশাখ, ১৪৩১ | ৩ মে, ২০২৪

Breaking News

  সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই
  ৪৯ টাকা কমে ১২ কেজি এলপিজির নতুন দাম ১ হাজার ৩৯৩ টাকা
  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস

ঝিনাইদহে অস্ত্র-গুলিসহ সন্ত্রাসী আটক

নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ

ঝিনাইদহের হরিণাকুন্ডে অস্ত্র-গুলিসহ এক সন্ত্রাসী আটক করেছে র‌্যাব । শনিবার রাত দেড়টার সময় উপজেলার পারদখরপুর থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-৬ কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার ইশতিয়াক হোসাইন। গ্রেফতারকৃত সাইদ সেনাবাহিনির অবসরপ্রাপ্ত সদস্য শামীম হত্যা মামলার মূল পরিকল্পনাকারী ।

গ্রেফতারকৃত সন্ত্রাসী- আবু সাইদ (৩৬) পারদখলপুর গ্রামের ছানোয়ার হোসেন ছনুর ছেলে । ঐসময় তার কাছ থেকে এ ০১টি ওয়ান শুটার গান ০১টি বিদেশী রিভলবার ও ০৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার ইশতিয়াক হোসাইন জানান, গত ২৩ নভেম্বর ঝিনাইদহের হরিনাকুন্ডে সাবেক সেনা সদস্য এবং উপজেলা সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি শামীম হোসেন (৪৮)কে রাতে কিছু দুর্বৃত্তরা এলোপাথাড়ি কুপিয়ে ও গুলি করে হত্যা করে। এ সময় হরিণাকুন্ডের পার্বতীপুর গ্রামের জনৈক জব্বার মন্ডলের মেহগনি বাগানের খালপাড়ে বাশেঁর সাকোর নিচে শামীমের রক্তাক্ত মরদেহ ফেলে রেখে যায় দৃর্বৃত্তরা। এ বিষয়ে ভিকটিমের স্ত্রী বাদী হয়ে গত ২৪ নভেম্বর হরিনাকুন্ড থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

তিনি জানান, এরই ধারাবাহিকতায় অদ্য ৩০ ডিসেম্বর গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডর পারদখলপুর গ্রামে কতিপয় ব্যক্তি সন্ত্রাসী কার্যক্রমের উদ্দেশ্যে অবৈধভাবে অস্ত্রগুলিসহ অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনাকলে ০২টি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ ০১ জন অস্ত্রধারী কুখ্যাত
সন্ত্রাসী আবু সাইদকে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে ০১টি ওয়ান শুটার গান, এবং ০১টি বিদেশী রিভলবার ও ০৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। পরে ব্যাপক জিজ্ঞাসাবাদে ধৃত সন্ত্রাসী আবু সাইদ হরিণাকুন্ডুর সাবেক সেনা সদস্য ও উপজেলা সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শামীম হোসেনের হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেন।

পরবর্তীতে জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ জেলার হরিণাকুন্ড থানায় হস্তান্তর করা হয়েছে ।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!