খুলনা, বাংলাদেশ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ৬ মে, ২০২৪

Breaking News

  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাকের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত
  রাজধানীর যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

ঝিকরগাছায় বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে ইউপি সদস্য নিহত

যশোর প্রতিনিধি

যশোরের ঝিকরগাছা উপজেলায় বোমা তৈরির সময় বিস্ফোরিত হয় লিটন নামে এক ইউপি সদস্য নিহত হয়েছে। সোমবার রাত দুইটার দিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়।

লিটন ঝিকরগাছা উপজেলার হাজিরবাগ ইউনিয়নের পাঁচপোতা গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুল ওহাবের ছেলে ও বর্তমানে পাঁচপোতা আট নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য।

স্থানীয় সূত্র জানায়, সোমবার দুপুর একটার দিকে ঝিকরগাছা উপজেলার পাঁচপোতা গ্রামের মৃত রফিক মেম্বরের বাড়িতে লিটন মেম্বরসহ কয়েকজন সন্ত্রাসী বোমা তৈরি করছিল। এ সময় অসাবধানতাবশত একটি বোমা বিস্ফোরিত হলে লিটন গুরুতর জখম হয়। এ সময় তার সাথে থাকা লোকজন তাকে উদ্ধার করে গোপন স্থানে নিয়ে চিকিৎসা দিচ্ছিল। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় সন্ধ্যার পর অ্যাম্বুলেন্সে করে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হচ্ছিল। পথিমধ্যে ঢাকা মানিকগঞ্জ পৌঁছালে রাত আড়াইটার দিকে গাড়িতেই তার মৃত্যু হয়।

উল্লেখ্য, লিটন মেম্বর ঝিকরগাছা পাঁচপোতা গ্রামের আওয়ামী লীগ নেতা ওমর আলী হত্যা মামলার অন্যতম আসামি ছিলেন।

ঝিকরগাছা হাজারীবাগ ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান বলেন, সোমবার দুপুরে ঝিকরগাছা পাঁচপোতা গ্রামের মৃত রফিক মেম্বরের বাড়িতে কয়েকজন মিলে ককটেল তৈরি করেছিল। এসময় একটি ককটেল বিস্ফোরিত হলে লিটন গুরুতর আহত হয়। তার সাথে থাকা লোকজন তাকে উদ্ধার করে প্রথমে অজ্ঞাত স্থানে রেখে চিকিৎসা দিচ্ছিল। রাতে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।

ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক বলেন, স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কিন্তু আহত কাউকে পাওয়া যায়নি। স্থানীয়দের মাধ্যমে জানা গেছে দুপুর দুইটার দিকে হঠাৎ করে উচ্চ শব্দে কিছু বিস্ফোরিত হয়। তবে স্থানীয়রা এর থেকে বেশি কিছু বলতে পারেনি। জানা গেছে বোমা বিস্ফোরিত হয়ে একজন বোমায় গুরুতর জখম হয়েছে। পুলিশ সাধ্যমত চেষ্টা করেছে তাকে খুঁজে বের করার, কিন্তু পারেনি। সকালে শোনা গেছে লিটন মেম্বর বোমা তৈরি করার সময়ে বিস্ফোরিত বোমায় গুরুতর জখম হয়েছিল। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়েছে। সংবাদ পেয়ে লিটনের বাড়িতে যাওয়া হয়েছে এবং মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হবে বলে তিনি জানান।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!