খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

ঝিকরগাছায় নবজাতক মৃত্যুর ঘটনায় ক্লিনিক সিলগালা

ঝিকরগাছা প্রতিনিধি

যশোরের ঝিকরগাছায় ডেলিভারি করাতে গিয়ে নবজাতক শিশুর মৃত্যুর ঘটনায় আয়শা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করে দিয়েছে যশোর সিভিল সার্জন।

জানা গেছে, গত ১১ অক্টোবর রাতে উপজেলার টাওরা গ্রামের বাসিন্দা আবু সাত্তারের মেয়ে অন্তসত্ত্বা উর্মি খাতুন ওই ক্লিনিকে ভর্তি হয়। ডাক্তার না হয়েও ক্লিনিক কর্তৃপক্ষ নরমাল ডেলিভারি করানোর ফলে নবজাতক শিশুর মৃত্যু হয়। এই অভিযোগের প্রেক্ষিতে রোববার রাতে যশোরের সিভিল সার্জন ডাঃ শেখ আবু সাইন এসে ওই ক্লিনিক বন্ধ ঘোষণা করেন।

জানতে চাইলে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ হাবিুর রহমান বলেন, একটি নবজাতক শিশু মৃত্যুর ঘটনায় সিভিল সার্জন এসে আয়শা ক্লিনিক বন্ধ ঘোষণা করেছে।

ক্লিনিকের পরিচালক মাসুদ হাসান জানান, ঘটনার রাতে তিনি বাইরে ছিলেন। ক্লিনিকে কর্মরত সিস্টার ও ল্যাবসহকারী মিলে এ ঘটনা ঘটিয়েছে।

এর আগে ক্লিনিকের নাম ছিলো হেলথ্ কেয়ার। বেজিয়াতলা গ্রামের এক প্রসুতির মৃত্যুর ঘটনায় বিভিন্ন পত্রিকায় সংবাদের জের ধরে সিভিল সার্জন তদন্তপূর্বক ক্লিনিক বন্ধ করে দেয়। দ্রুত সময়ের মধ্যে নাম পরিবর্তন করে হেলথ্ কেয়ারের স্থলে আয়শা মেডিকেল নামে একই মালিক ব্যবসা পরিচালনা করছেন বলে জানা গেছে।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!