খুলনা, বাংলাদেশ | ২৮ বৈশাখ, ১৪৩১ | ১১ মে, ২০২৪

Breaking News

  বাগেরহাটের শরণখোলায় বজ্রপাতে দুই শ্রমিক নিহত, আহত ৬
  দিনাজপুরে ট্যাংক লরির চাপায় নিহত ২
  প্রবীণ রাজনীতিক হায়দার আকবর খান রনো আর নেই

ঝিকরগাছায় উপজেলা ভাইস চেয়ারম্যানসহ ১৬ জন করোনা আক্রান্ত

ঝিকরগাছা প্রতিনিধি

ঝিকরগাছা উপজেলায় গত দুইমাসে এই প্রথম একদিনে অধিক সংখ্যক করোনাভাইরাস শনাক্তের ফলাফল পাওয়া গেছে। উপজেলার ভাইস চেয়ারম্যান সেলিম রেজাসহ একদিনে ১৬ জনের করোনা শনাক্ত হয়েছে। রোববার হাসপাতালের তথ্য অনুযায়ী এ পর্যন্ত মোট ৯৬ জন করোনা রোগী শনাক্ত হলো।

গত দু’মাসে ঝিকরগাছা উপজেলায় ৫০৫ জনের নমুনা সংগ্রহ করা হয়। যার মধ্যে ৯৬ জনের শরীরে করোনা ভাইরাসের সন্ধান মিলেছে। এদের মধ্যে চিকিৎসক, পুলিশ, ব্যাংকার, জনপ্রতিনিধি, জেলা পরিষদ সদস্য, ছাত্রনেতা, স্বাস্থ্যকর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ রয়েছেন।

ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. রাশিদুল আলম জানান, আজ রোববারের ফলাফলে ঝিকরগাছায় ১৬ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের তালিকায় রয়েছে, ঝিকরগাছা পৌরসভার ২নং ওয়ার্ডে বাসিন্দা আছিয়া বেগম (৩৮), আব্দুল হান্নান (৫৫), তানজিম আহম্মেদ (১৩), তাজমিনা হক(৩৯), ৩নং ওয়ার্ডে ঝিকরগাছা উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা (৩৫), মহমিনা খাতুন (৩৮), মাহমুদুল হাসান (২৪), আবু মুসা মিন্টু (৪৮), ৫ নং ওয়ার্ডে আনজুয়ারা খাতুন (৫৩), আশরাফুজ্জামান লিমন
(৩৯), মুজিবুল হক (২৮), ৬নং ওয়ার্ডে সুলতান আহম্মেদ (৫৫), ৮নং ওয়ার্ডে শেফালি বেগম (২৮), আব্দুর রউফ মিঠু (৫০), উপজেলার গদখালি ইউনিয়নে মোজাম্মেল হোসেন (৪৪) ও বাঁকড়া ইউনিয়নের জিয়াদুল হক (৪৯) কোভিড-১৯ আক্রান্ত।

তিনি আরো জানান, আক্রান্ত ব্যক্তিদের মধ্যে ৫৩ জন সম্পূর্ণ সুস্থ হয়েছেন। নিজ নিজ বাড়িতে চিকিৎসা নিচ্ছেন ৪১ জন এবং ঝিকরগাছা হাসপাতাল আইসোলেশনে আছেন দুই জন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আরাফাত রহমান জানিয়েছেন, সংক্রমিতদের বাড়ি লকডাউন করা হবে। কেউ যদি হত দরিদ্র হয় তাদেরকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে খাদ্য সহায়তা করা হবে এবং সকলে যার যার অবস্থান থেকে সচেতন হয়ে সামাজিক দুরত্ব বজায় রাখতে হবে।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!