খুলনা, বাংলাদেশ | ২৫ বৈশাখ, ১৪৩১ | ৮ মে, ২০২৪

Breaking News

  প্রথম ধাপের উপজেলা ভোট শেষ, চলছে গণনা
  উপজেলা নির্বাচন প্রত্যাখ্যান করেছে জনগণ : রিজভী
  তেঁতুলিয়ার খয়খাটপাড়া সীমান্তে বিএসএফ’র গুলিতে দুই বাংলাদেশি নিহত

জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে সাতক্ষীরায় বিএনপির বিক্ষোভ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

জ্বালানি  তেলের মূল্য বৃদ্ধি, নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মূল্যের উর্দ্ধগতি এবং ভোলায় ছাত্রদল সভাপতি নূরে আলম সিদ্দিকী ও স্বেচ্ছাসেবকদল নেতা রহিম হত্যার প্রতিবাদে সাতক্ষীরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপি।
সাতক্ষীরা পৌর বিএনপির আয়োজনে শনিবার(২৭ আগষ্ট) বিকালে শহরের পলাশপোলস্থ পুরাতন মাইক্রো স্ট্যান্ড থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ করে ইটাগাছা হাটের মোড়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে একটি সমাবেশ অনুষ্ঠিত হয়।
সাতক্ষীরা জেলা বিএনপির আহবায়ক অ্যাড. সৈয়দ ইফতেখার আলীর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা বিএনপির সদস্য সচিব আব্দুল আলিম চেয়ারম্যান, কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক এমপি কাজী আলাউদ্দীন, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুর রউফ, যুগ্ম আহবায়ক শেখ তারিকুল হাসান, যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হবি, বিক্ষোভ সমাবেশ সমন্বয় কমিটির সদস্য শের আলী, মাসুম বিল্লাহ শাহীন, পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতী প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, গণবিরোধী কর্তৃত্ববাদী ফ্যাসিস্ট আওয়ামী সরকার জ¦ালানি তেল,পরিবহন ভাড়া এবং সকল দ্রব্যমূল্য বৃদ্ধিসহ নিত্য প্রয়োজনীয় মূল্যের দাম বাড়িয়ে সাধারণ মানুষের জীবনকে দিশেহারা করে তুলেছে। এরফলে মানুষের স্বাভাবিক জীবন ব্যহত হচ্ছে। এছাড়া ফ্যাসিস্ট সরকারের নির্দেশে ভোলায় শান্তিপুর্ন বিক্ষোভ মিছিলে পুলিশ গুলি চালিয়ে জেলা ছাত্রদলের সভাপতি নূরে আলম সিদ্দিকী এবং স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিমকে হত্যা করেছে।
বক্তারা ওই হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এখনই পদত্যাগ করে সাধারণ মানুষের অংশগ্রহণে সুষ্ঠু নির্বাচন দেওয়ার দাবি জানান। তা না হলে আগামীতে কঠোর আন্দোলনের মাধ্যমে এই গণবিরোধী ভোট চোর সরকারকে বিতাড়িত করা হবে বলে হুশিয়ারি দেন তারা।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!